Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Anushka Sharma

চমকে দিলেন অনুষ্কা! দেশের মাটিতে পা রাখতেই অভিনেত্রীকে কী বললেন অনুরাগীরা?

কন্যা ভামিকা আর পুত্র অকায়কে নিয়ে ভারতীয় অনুরাগীদের মধ্যে প্রবল কৌতূহল। তারা কি এ দেশে ফিরবে না আর? জানতে চান সকলেই।

Image of Virat Kohli and Anushka Sharma

বিরাট কোহলির সঙ্গে লন্ডনেই থাকছেন অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১১:০৬
Share: Save:

অবশেষে দেখা দিলেন অনুষ্কা শর্মা। বুধবার রাতে মুম্বই বিমানবন্দরে অভিনেত্রীকে দেখেই উৎসাহিত হয়ে পড়েন চিত্রগ্রাহকেরা। তাঁর দেশে ফেরার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। তার পর থেকে ভক্ত-অনুরাগীরাও অনুষ্কার উদ্দেশে নানা রকম মন্তব্য করছেন। অনেকেই বলছেন, “এই তো আমাদের প্রিয় অভিনেত্রী ফিরে এসেছেন।” তবে, ভারতের মাটিতে পা রেখেছেন অনুষ্কা একা। ছেলে-মেয়ে বা স্বামী বিরাট কোহলিকে দেখা যায়নি তাঁর সঙ্গে।

ছেলে অকায়ের জন্মের পর থেকে ভারতে বসবাস করছেন না কোহলি দম্পতি। বিশেষত, বিরাট কোহলি আন্তর্জাতিক টি-২০ ক্রিকেট থেকে অবসর ঘোষণার পর থেকে লন্ডনে থাকছেন পাকাপাকি ভাবে। গত ফেব্রুয়ারি মাসে যুক্তরাজ্যেই জন্ম নেয় অনুষ্কা-বিরাটের দ্বিতীয় সন্তান অকায়। মেয়ে ভামিকা আর অকায়কে নিয়ে ভারতীয় অনুরাগীদের মধ্যে প্রবল কৌতূহল। তারা কি এ দেশে ফিরবে না আর? জানতে চান সকলেই।

এরই মধ্যে দেশের মাটিতে পা রাখলেন অনুষ্কা। তবে, তিনি একা এসেছেন। বোঝাই যাচ্ছে, খুব বেশি দিন এ দেশে থাকবেন না। মনে করা হচ্ছে, কোনও অনুষ্ঠানে যোগ দিতেই দেশে ফিরেছেন অভিনেত্রী। বুধবার কালো টিশার্ট, ট্রাউজ়ার এবং জ্যাকেটে দেখা যায় তাঁকে। পরিপাটি করে বাঁধা চুল। বিমানবন্দর থেকে বেরিয়ে ছবিশিকারিদের দিকে তাকিয়ে হাসেন, গাড়িতে ওঠার আগে হাতও নাড়েন।

পুত্রসন্তানের জন্মের পর এই নিয়ে দ্বিতীয় বার দেশে ফিরলেন অনুষ্কা। এর আগে বিরাটের একটি আইপিএল ম্যাচে যোগ দিতে ভারতে এসেছিলেন তিনি। মনে করা হচ্ছে, বিরাট-অনুষ্কা পাকাপাকি ভাবে লন্ডনেই বসবাস করবেন। সে ক্ষেত্রে বড় প্রশ্ন হল, অনুষ্কার কি আর বলিউডে অভিনয় করবেন না? অনুরাগীরা অপেক্ষা করছেন উত্তরের জন্য। অনুষ্কাকে শেষ বার পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালে, ‘জ়িরো’-তে। সে ছবিতে তাঁর সঙ্গে ছিলেন শাহরুখ খান এবং ক্যাটরিনা কইফ। এর পর বাঙালি ক্রিকেটর ঝুলন গোস্বামীর জীবনীচিত্র ‘চাকদা এক্সপ্রেস’ মুক্তি পাওয়ার কথা ছিল ওটিটি প্লাটফর্মে। কিন্তু জানা গিয়েছে, অনুষ্কার ভাই কর্নেশ শর্মার প্রযোজনা সংস্থা ও ওটিটি প্লাটফর্মের মধ্যে কিছু সমস্যা তৈরি হওয়ায় ছবির মুক্তি আটকে রয়েছে।

ইতিমধ্যেই পাকাপাকি ভাবে বিদেশে পাড়ি দিয়েছেন আর এক অভিনেত্রী তাপসী পন্নু। বলিউডে ছবি করার বিষয়ে তিনি সাফ জানিয়েছিলেন, বিদেশ থেকে ভারতে ফিরেও তিনি কয়েক মাস শুটিং করে যেতে পারবেন। অনুষ্কাও তেমনই ভাবছেন কি না, উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Virat-Anushka Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE