Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Ankita Lokhande

তিন বছর দাম্পত্যের পর অঙ্কিতা-ভিকির ঘেরে এল মৌ, কন্যার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী

ভিকির সঙ্গে বিয়ে পর থেকে একাধিক বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা গিয়েছে। এ বার কন্যার সঙ্গে আলাপ করালেন অঙ্কিতা।

Image of Ankita Lokhande and Vicky Jain

স্বামী ভিকি জৈনের সঙ্গে অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:২৪
Share: Save:

ছোট পর্দায় ‘পবিত্র রিশ্‌তা’ ধারাবাহিকে কাজ করার সময় সহ-অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমে পড়েছিলেন অঙ্কিতা লোখান্ডে। দীর্ঘ সাত বছর সম্পর্কে ছিলেন তাঁরা। সুশান্ত বলিউডে পা রাখার পর ভাঙন ধরে সেই সম্পর্কে। ২০২০ সালে প্রয়াত হন সুশান্ত। ২০২১ সালে বিলাসপুরের ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে সাত পাক ঘোরেন অঙ্কিতা। তার পর থেকে বিভিন্ন সময়ে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। শুধু তাই নয় ‘বিগ বস্‌ ১৭’- এর ঘরে যখন প্রতিযোগী হয়ে যান, সেই সময় একবার অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন বলে নিজেই সন্দেহ প্রকাশ করেন! তবে, সে বার অঙ্কিতার আশঙ্কা সত্যি নয় বলেই জানা যায়। এ বার নিজের বাড়িতে স্বাগত জানালেন নতুন অতিথিকে। তাঁর ও ভিকির ‘মেয়ে’ মৌ লোখান্ডে জৈন-এর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অঙ্কিতা।

রবিবার অঙ্কিতা ভিকি তাঁদের সংসারে নতুন অতিথিকে স্বাগত জানিয়েছেন। সমাজমাধ্যমে অঙ্কিতা লেখেন, “পরিবারে স্বাগত আমাদের ছোট্ট রাজকুমারী মৌ লোখান্ডে জৈন! তুমি আমাদের পরিবারে নতুন সংযোজন, মা এবং বাবা ইতিমধ্যেই তোমার প্রেমে পড়ে গিয়েছে! তোমার চোখেমুখের মায়া এবং আলিঙ্গন আমাদের মন চুরি করেছে, তোমার ছোট্ট হাত আমাদের জীবনে অপরিসীম আনন্দ এবং সুখ বয়ে আনুক। মা-বাবা হিসেবে গর্বিত। নিজেদেরও অভিনন্দন জানাচ্ছি। আমাদের মিষ্টি মেয়ে।”

এই মৌকে একটি ঝুড়িতে বসিয়ে নিয়ে আসা হয়েছে। কখনও সে খেলছে, কখনও অঙ্কিতার বিছানায় লাফাচ্ছে কখনও আবার হাত চাটছে। জাতে পার্সিয়ান বিড়ালটি আকারে বেশ বড়। সাদা ধবধবে রোমে ঢাকা শরীর। এখন অঙ্কিতার অনেকটা সময় কেটে যাবে তাকে নিয়েই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE