Advertisement
১৬ সেপ্টেম্বর ২০২৪
Abhishek Bachchan-Aishwarya Rai Bachchan

অভিষেকের সঙ্গে বিচ্ছেদের জল্পনা! বিয়ে ও মাতৃত্ব নিয়ে কী জানিয়েছিলেন ঐশ্বর্যা?

জল্পনার মাঝেই ঐশ্বর্যার একটি ভিডিয়ো নেটপাড়ায় ভাইরাল। সেই ভিডিয়োয় বিয়ে নিয়ে কথা বলেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

Image of Abhishek Bachchan and Aishwarya Rai Bachchan

অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের দীর্ঘ দাম্পত্যে ভাঙনের ইঙ্গিত নিয়ে জল্পনা চলছেই। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫৫
Share: Save:

ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্কে নাকি চিড় ধরেছে। বেশ কিছু দিন ধরে এই নিয়ে জল্পনা চলছে বলিউডের অন্দরে। অম্বানীদের বিয়ের আসরে ঐশ্বর্যা ও অভিষেক একসঙ্গে প্রবেশ না করায় জল্পনা আরও ঘনীভূত হয়। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি বচ্চন পরিবারের কেউই। এই জল্পনার মাঝেই ঐশ্বর্যার একটি ভিডিয়ো নেটপাড়ায় ভাইরাল। সেই ভিডিয়োয় বিয়ে নিয়ে কথা বলেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

পুরনো সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে ২১ বছর বয়সি ঐশ্বর্যাকে বিয়ে ও সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হচ্ছে। ঐশ্বর্যা জানান, তিনি বিয়েতে বিশ্বাস করেন। ভবিষ্যতে বিয়ে করার পরিকল্পনাও রয়েছে। তবে সঠিক সময়ে সঠিক মানুষকে বিয়ে করবেন তিনি। বিয়ের কথা বলতে বলতে আবেগপ্রবণ হয়ে পড়েন ঐশ্বর্যা। অভিনেত্রী এও জানান, বিয়ের দিনটাই তাঁর জীবনের সবচেয়ে সুন্দর দিন হয়ে উঠবে। শুধু বিয়ে নয়। মাতৃত্ব উপভোগ করতে চান বলেও জানান ঐশ্বর্যা।

২০০৭-এ অভিষেকের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঐশ্বর্যা। বিয়ের পরে আর এক সাক্ষাৎকারে ফের বিয়ে ও সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন তিনি। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, সংসারে মন দিতে গিয়ে কি অভিনয় থেকে তিনি দূরেই সরে যাবেন? অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি সন্তানধারণের অপেক্ষা করছেন, কারণ তিনি মাতৃত্ব উপভোগ করতে চান। কিন্তু পাশাপাশি ঐশ্বর্যা এ-ও জানিয়েছিলেন, পরিবার বা সংসারের জন্য কখনওই নিজেকে হারিয়ে ফেলতে চান না তিনি।

কিছু দিন আগেই ছবিশিকারিদের ক্যামেরাবন্দি হয়েছিলেন অভিষেক। সেখানে নেটাগরিকের নজর যায় অভিষেকের অনামিকার দিকে। অভিনেতার অনামিকায় বিয়ের আংটি দেখতে না পাওয়ায় নেটপাড়ায় নতুন করে জল্পনা শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE