Advertisement
০৬ জুলাই ২০২৪
WBMSC Recruitment 2024

ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশনে কর্মখালি, নিয়োগ কোন পদে?

অনূর্ধ্ব ৩০ বছর বয়সিরাই সংশ্লিষ্ট পদে চাকরির আবেদন করতে পারবেন।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১৬:৪২
Share: Save:

রাজ্য সরকারি সংস্থায় চাকরির সুযোগ। সম্প্রতি এই মর্মে ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল সার্ভিসেস কর্পোরেশন লিমিটেড (ডব্লিউবিএমএসসিএল)-এর তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, সংস্থায় চুক্তির ভিত্তিতে অস্থায়ী ভাবে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য অনলাইনেই আবেদন জানানো যাবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে শনিবার থেকেই।

সংস্থায় নিয়োগ হবে ডেটা এন্ট্রি অপারেটর পদে। শূন্যপদ রয়েছে তিনটি। অনূর্ধ্ব ৩০ বছর বয়সিরাই সংশ্লিষ্ট পদে চাকরির আবেদন করতে পারবেন। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ১৫,০০০ টাকা।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। এর পর কেন্দ্র/ রাজ্য সরকার দ্বারা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশনে ন্যূনতম এক বছরের ডিপ্লোমা কোর্সের শংসাপত্র থাকতে হবে। এ ছাড়া স্নাতকের পর ন্যূনতম এক বছর কোনও সরকারি বা বেসরকারি সংস্থায় কাজের অভিজ্ঞতাও থাকতে হবে।

আগ্রহীদের এর জন্য সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি আপলোড করে আবেদনপত্র জমা দিতে হবে। সঙ্গে আবেদনমূল্য বাবদ ১০০ টাকা জমা দিতে হবে। আগামী ৬ জুলাই আবেদনের শেষ দিন। এর পর বাছাই প্রার্থীদের নথি যাচাই এবং ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। এই বিষয়ে আরও জানতে সংস্থার ওয়েবসাইটে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE