Advertisement
১৮ অক্টোবর ২০২৪
UIIC AO Recruitment 2024

ইউনাইটেড ইন্ডিয়া ইনশিয়োরেন্সে ২০০ শূন্যপদে কর্মী নিয়োগ, আবেদনের শেষ দিন কবে?

প্রতি মাসে নিযুক্তদের বেতনক্রম হবে ৫০,৯২৫-৯৬,৭৬৫ টাকা।

UIIC

ইউআইআইসিএল। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৭:৪৩
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা ইউনাইটেড ইন্ডিয়া ইনশিয়োরেন্স কোম্পানি লিমিটেড (ইউআইআইসিএল)-এ বিভিন্ন ক্ষেত্রের জন্য কর্মী নিয়োগ করা হবে। একাধিক শূন্যপদে নিয়োগ করা হবে কর্মীদের। এই মর্মে সম্প্রতি সংস্থার তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। জানানো হয়েছে, নিযুক্তদের পোস্টিং দেওয়া হবে দেশের বিভিন্ন অঞ্চলে। এর জন্য আগ্রহীরা অনলাইনেই আবেদন জানাতে পারবেন। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

সংস্থার নিয়োগ হবে স্পেশ্যালিস্ট এবং জেনারালিস্ট পদে। উভয় পদেই শূন্যপদের সংখ্যা ১০০। অর্থাৎ মোট শূন্যপদ রয়েছে ২০০টি। দু’টি পদে আবেদনের জন্যই চাকরিপ্রার্থীদের বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। প্রতি মাসে নিযুক্তদের বেতনক্রম হবে ৫০,৯২৫-৯৬,৭৬৫ টাকা ।

জেনারালিস্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তরে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে উত্তীর্ণ হতে হবে। বাকি পদের জন্য যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে।

সমস্ত পদে অনলাইন পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। পরীক্ষার আয়োজন করা হবে দেশের বিভিন্ন পরীক্ষাকেন্দ্রে।

আগ্রহীদের এর জন্য সংস্থার ওয়েবসাইটে গিয়ে যাবতীয় নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত এবং অসংরক্ষিতদের জন্য আবেদনমূল্য ধার্য করা হয়েছে যথাক্রমে ২৫০ এবং ১০০০ টাকা। আবেদনের শেষ দিন আগামী ৫ নভেম্বর। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE