Advertisement
১৮ অক্টোবর ২০২৪
IIEST Recruitment 2024

শিবপুরের আইআইইএসটিতে মনোবিদ প্রয়োজন, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানে আগামী ২৮ অক্টোবর দুপুর সাড়ে ৩টে থেকে সাড়ে ৪টে পর্যন্ত নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে।

IIEST Shibpur

আইআইইএসটি, শিবপুর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৭:২৩
Share: Save:

পড়ুয়াদের মানসিক স্বাস্থ্যের দেখভালের জন্য উদ্যোগ শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি (আইআইইএসটি)-র। প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট বিষয়ের জন্য উপযুক্ত কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি জারি হয়েছে প্রতিষ্ঠানের তরফে। নিয়োগের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগ্রহীদের আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

প্রতিষ্ঠানে সাইকিয়াট্রিক কাউন্সেলর অর্থাৎ মনোবিদ পদে অস্থায়ী ভাবে কর্মী নিয়োগ করা হবে। রয়েছে একটি শূন্যপদ। প্রাথমিক ভাবে সংশ্লিষ্ট পদে নিযুক্ত ব্যক্তির কাজের মেয়াদ থাকবে ছ’মাস। এর পরে তাঁর কাজের নিরিখে এই মেয়াদ আরও ছ’মাস বাড়ানো হতে পারে। প্রতি সপ্তাহে এক দিন প্রতিষ্ঠানে যেতে হবে নিযুক্ত ব্যক্তিকে। প্রতি বার প্রতিষ্ঠানে ‘ভিজ়িট’-এর জন্য ২,৫০০ টাকা করে সাম্মানিক দেওয়া হবে বলেও জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে প্রার্থীদের ইউজিসি বা রিহ্যাবিলিটেশন কাউন্সিল অফ ইন্ডিয়া (আরসিআই) স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে ক্লিনিক্যাল সাইকোলজিতে এমফিল ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট বা মনোবিদ হিসাবে কাজের ন্যূনতম তিন বছরের অভিজ্ঞতা এবং মনোবিদ হিসাবে আরসিআই প্রদত্ত রেজিস্ট্রেশনও থাকতে হবে।

প্রতিষ্ঠানে আগামী ২৮ অক্টোবর দুপুর সাড়ে ৩টে থেকে বিকেল সাড়ে ৪টে পর্যন্ত নিয়োগের ইন্টারভিউ হবে। প্রার্থীদের ওই দিন জীবনপঞ্জি নিয়ে নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে প্রতিষ্ঠানে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বাকি তথ্য জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE