Advertisement
১৭ অক্টোবর ২০২৪
AIIMS Kalyani Recruitment 2024

এমস কল্যাণীতে একাধিক প্রকল্পে কর্মী নিয়োগ, যোগ্যতা যাচাই ইন্টারভিউয়ের মাধ্যমে

প্রোজেক্ট টেকনিক্যাল সাপোর্ট-১, প্রোজেক্ট টেকনিক্যাল সাপোর্ট-২ এবং প্রোজেক্ট টেকনিক্যাল সাপোর্ট-৩ পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে মাসে ১৮,০০০ টাকা, ২০,০০০ টাকা এবং ২৮,০০০ টাকা।

AIIMS Kalyani

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ১৭:৩৩
Share: Save:

রাজ্যে কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ একাধিক গবেষণা প্রকল্পের কাজ হবে। সব ক’টি প্রকল্পই কেন্দ্রের অর্থপুষ্ট। এই প্রকল্পগুলিতে কর্মী প্রয়োজন বলে বুধবার বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে ওই কেন্দ্রীয় প্রতিষ্ঠান। অস্থায়ী ভাবে চুক্তির ভিত্তিতে এই নিয়োগ হবে। এর জন্য অনলাইনেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে। যা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

প্রতিষ্ঠানে মোট চারটি প্রকল্পে নিয়োগ হবে। সেগুলিতে অর্থ সহায়তা করবে কেন্দ্রের ডিপার্টমেন্ট অফ হেলথ রিসার্চ (ডিএইচআর) এবং কেন্দ্রীয় সংস্থা ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)। এটি তাঁদের ইয়ং ফ্যাকাল্টি পিএইচডি প্রোগ্রামের একটি উদ্যোগ।

প্রকল্পগুলিতে নিয়োগ হবে প্রোজেক্ট টেকনিক্যাল সাপোর্ট-১, প্রোজেক্ট টেকনিক্যাল সাপোর্ট-২ এবং প্রোজেক্ট টেকনিক্যাল সাপোর্ট-৩ পদে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে চারটি। সমস্ত প্রকল্পে চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর পর শর্তসাপেক্ষে এই মেয়াদ বাড়ানো হতে পারে।

প্রোজেক্ট টেকনিক্যাল সাপোর্ট-১, প্রোজেক্ট টেকনিক্যাল সাপোর্ট-২ এবং প্রোজেক্ট টেকনিক্যাল সাপোর্ট-৩ পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য হয়েছে যথাক্রমে ২৮, ৩০ এবং ৩৫ বছর। সংশ্লিষ্ট পদগুলিতে নিযুক্তদের পারিশ্রমিক হবে যথাক্রমে মাসে ১৮,০০০ টাকা, ২০,০০০ টাকা এবং ২৮,০০০ টাকা।

প্রতিটি পদে আবেদনের জন্যই যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ উল্লেখ করা হয়েছে। আগ্রহীদের বিজ্ঞপ্তিতে দেওয়া গুগল ফর্মের লিঙ্কে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে।

আগামী ২৬ অক্টোবর আবেদনের শেষ দিন। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের দিনক্ষণ প্রতিষ্ঠানের ওয়েবসাইটে যথাসময়ে ঘোষণা করা হবে। নিয়োগের শর্তাবলি সবিস্তার জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE