Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
WB Govt Job 2024

শিলিগুড়ি পুরনিগমে কর্মখালি, কোন বিভাগে নিয়োগ? বেতনই বা কত?

আবেদনের জন্য প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ -এ ২১ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

শিলিগুড়ি পুরনিগম।

শিলিগুড়ি পুরনিগম।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ১৬:১৪
Share: Save:

শিলিগুড়ি পুরনিগম দিচ্ছে কাজের সুযোগ। তাদের ওয়েবসাইটেই নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অফলাইনে জমা দিতে হবে অনলাইনে।

আইটি পার্সোনেল নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রতি মাসে ১২,৫০০ টাকা বেতন দেওয়া হবে। ছ’মাস পর কাজের দক্ষতা অনুযায়ী এক হাজার টাকা বৃদ্ধি হতে পারে। শূন্যপদ দু’টি। আবেদনের জন্য প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ২১ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন স্নাতক উত্তীর্ণ হতে হবে। এ ছাড়াও ইনফরমেশন টেকনোলজি/ কম্পিউটার সায়েন্সে স্নাতক যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে। সংশ্লিষ্ট বিভাগে অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে শিলিগুড়ি পুরনিগমের ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। আবেদনপত্র ১০ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৪টে পর্যন্ত জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে শিলিগুড়ি পুরনিগমের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment siliguri municipality
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE