Advertisement
১২ সেপ্টেম্বর ২০২৪
RBI Recruitment 2024

চিকিৎসক নিয়োগ রিজ়ার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায়, বেতন কত?

মোট শূন্যপদ রয়েছে তিনটি। হায়দরাবাদের তিনটি শাখায় কাজ করতে হবে। সোম থেকে শনিবার কাজ করতে হবে।

রিজ়ার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া।

রিজ়ার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ১৫:২৯
Share: Save:

রিজ়ার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় চাকরির সুযোগ। সেই মর্মে ব্যাঙ্কের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অফলাইনে জমা দিতে হবে আবেদনপত্র।

ব্যাঙ্কের জন্য মেডিক্যাল কনসালট্যান্ট নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। প্রথমে তিন বছরের জন্য নিয়োগ করা হবে। পরে, প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। ঘণ্টা প্রতি ১ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে নিযুক্তদের। মোট শূন্যপদ রয়েছে তিনটি। হায়দরাবাদের তিনটি শাখায় কাজ করতে হবে। সোম থেকে শনিবার কাজ করতে হবে। আবেদনের জন্য প্রার্থীদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া কর্তৃক স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। যদি কারও জেনারেল মেডিসিনে স্নাতকোত্তর যোগ্যতা থাকে, তা হলেও আবেদন করা যাবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দু’বছরের অভিজ্ঞতা থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে রিজ়ার্ভ ব্যাঙ্কের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ১১ সেপ্টেম্বর বিকেল ৫টা পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রিজ়ার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE