Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Jobs in Purba Midnapore 2024

অবসরপ্রাপ্ত কর্মী নিয়োগ করবে পূর্ব মেদিনীপুর জেলা পরিষদ, কোন পদে?

যে কেউ আবেদন করতে পারবেন না এই পদে। চুক্তির ভিত্তিতে পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের তরফে এই নিয়োগ করা হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৬:১০
Share: Save:

ব্যাঙ্কে কাজ করার অভিজ্ঞতা রয়েছে? অবসর নিলেও চাকরির খোঁজে? তা হলে চোখ রাখুন পূর্ব মেদিনীপুর জেলায় প্রশাসনিক ওয়েবসাইটে। কারণ তাতে দেওয়া এক বিজ্ঞপ্তি বলছে, পূর্ব মেদিনীপুর জেলা পরিষদে ‘ব্যাঙ্কিং রিসোর্স পার্সোনেল’ পদে নিয়োগ করা হবে কর্মী। আবেদনপত্র জমা দিতে হবে অফলাইনে।

চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে সংশ্লিষ্ট পদে। তবে যে কেউ আবেদন করতে পারবেন না। এর জন্য প্রার্থীর বয়স ৬১ বছরের কম এবং পাবলিক সেক্টর কমার্শিয়াল ব্যাঙ্কে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়াও হতে হবে পশ্চিমবঙ্গের বাসিন্দা। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

পূর্ব মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটে ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’ বিভাগে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পরে পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৩০ অগস্ট আবেদনের শেষ দিন। ওই দিন বিকেল ৪টের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। এর পরে ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে প্রার্থীদের। এই সংক্রান্ত সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে পূর্ব মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE