Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
WB Govt Job 2024

অবসরপ্রাপ্তদের কাজের সুযোগ দিচ্ছে দার্জিলিঙের প্রশাসনিক বিভাগ, কবে ইন্টারভিউ?

ডিস্ট্রিক্ট মিশন ম্যানেজমেন্ট ইউনিট শিলিগুড়ি অ্যান্ড ডিস্ট্রিক্ট রুরাল ডেভেলপমেন্ট সেল, শিলিগুড়ি মহাকুমা পরিষদের তরফে এই নিয়োগ।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১৮:১৯
Share: Save:

অবসরপ্রাপ্ত অথচ চাকরির সন্ধানে রয়েছেন? তা হলে খোঁজ নিতে পারেন দার্জিলিং জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। কারণ ওই জেলা অবসরপ্রাপ্তদের পুনরায় কাজের সুযোগ দিচ্ছে। ‘ওয়াক

ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে। ডিস্ট্রিক্ট মিশন ম্যানেজমেন্ট ইউনিট শিলিগুড়ি অ্যান্ড ডিস্ট্রিক্ট রুরাল ডেভেলপমেন্ট সেল, শিলিগুড়ি মহাকুমা পরিষদের তরফে এই নিয়োগ। সেই মর্মে দার্জিলিং জেলার প্রশাসনিক বিভাগের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ব্যাঙ্কিং রিসোর্স পার্সন পদে নিয়োগ করা হবে কর্মী। প্রতি দিন হিসাবে ১৫০০ টাকা করে বেতন দেওয়া হবে। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য এই নিয়োগ। আবেদনের জন্য প্রার্থীকে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। একটিই শূন্যপদ রয়েছে। আবেদনের জন্য প্রয়োজনীয় আরও যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ১৩ অগস্ট বেলা ১২টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে প্রার্থীদের। কী কী নথি প্রয়োজন তা জানতে প্রথমে দার্জিলিং জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Jobs 2024 WB Job Vacancy 2024 Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE