Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
PNB Recruitment 2024

একাধিক পদে কর্মী নিয়োগ করতে চলেছে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক, বেতন কত?

অনলাইনেই প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। এসওসি ম্যানেজার, এসওসি অ্যানালিস্ট অ্যান্ড ইন্সিডেন্ট রেসপন্স অ্যানালিস্ট-সহ আরও পদে নিয়োগ করা হবে কর্মী।

পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক।

পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১৮:১৮
Share: Save:

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (পিএনবি)-এ বিভিন্ন পদে বহু কর্মী নিয়োগ হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ব্যাঙ্কের ওয়েবসাইটে। অনলাইনেই প্রার্থীরা আবেদন জানাতে পারবেন।

এসওসি ম্যানেজার, এসওসি অ্যানালিস্ট অ্যান্ড ইন্সিডেন্ট রেসপন্স অ্যানালিস্ট, ফেয়ারওয়েল সিকিউরিটি স্পেশালিস্ট, নেটওয়ার্ক সিকিউরিটি স্পেশালিস্ট, এন্ডপয়েন্ট সিকিউরিটি ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা হবে কর্মী। সব ক’টি পদ মিলিয়ে মোট ১৮ জনকে নিয়োগ করা হবে। এন্ডপয়েন্ট সিকিউরিটি ইঞ্জিনিয়ার পদে বার্ষিক বেতন হবে ১৫ থেকে ২০ লক্ষ টাকা। বাকি পদগুলিতে বার্ষিক বেতন হবে ২০ থেকে ২৫ লক্ষ টাকা। ভারত, নেপাল এবং ভুটানের নাগরিকরা আবেদন করতে পারবেন। প্রার্থীর বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে বয়স হতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং / ব্যাচেলর অফ টেকনোলজি ডিগ্রি থাকতে হবে। এছাড়াও আরও যোগ্যতার প্রয়োজন। সেগুলি জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

আবেদন করবেন কী ভাবে?

প্রার্থীকে প্রথমে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। ১৯ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab National Bank Job Vacancy Bank Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE