Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Indian Oil Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা ইন্ডিয়ান অয়েলে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

আইওসিএলের হলদিয়া রিফাইনারি হসপিটালে নিয়োগ করা হবে কর্মী। কাজের মেয়াদ এক বছরের। যদিও, প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১৮:২৪
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (আইওসিএল)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী।

সাইকোলজিক্যাল কাউন্সিলর এবং এক্সরে টেকনিশিয়ান নিয়োগ করা হবে আইওসিএলের হলদিয়া রিফাইনারি হসপিটালে। কাজের মেয়াদ এক বছরের। যদিও, প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। সাইকোলজিক্যাল কাউন্সিলর পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে। তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। সপ্তাহে দু’দিন চার ঘণ্টা করে কাজ করতে হবে। এক্সরে টেকনিশিয়ান পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে রেডিয়োগ্রাফি বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে। এক্ষেত্রেও তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

৬ অগস্ট ইন্টারভিউ হবে। ওই দিন বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় সকাল সাড়ে ৯টার মধ্যে প্রার্থীদের প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে পৌঁছে যেতে হবে। কী কী নথি প্রয়োজন তা জানতে প্রার্থীকে প্রথমে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে ‘কেরিয়ার’-এ। সেখান থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানেই এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি দেখতে পাবেন আগ্রহীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE