Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
RITES Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা রাইটস লিমিটেডে বিভিন্ন পদে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

বিভিন্ন পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৯০ হাজার থেকে দু’লক্ষ ৪০ হাজার টাকা বা এক লক্ষ থেকে দু’লক্ষ ৬০ হাজার টাকা।

RITES Limited

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৪ ১৭:৫৭
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা রাইটস লিমিটেডে বিভিন্ন পদে কর্মখালি। সংস্থায় দক্ষ এবং পেশাদার কর্মী নিয়োগ করা হবে। এ কথা জানিয়ে সম্প্রতি নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সংস্থার তরফে। বিভিন্ন পদে চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট মেয়াদের জন্য নিয়োগ করা হবে কর্মীদের। এর জন্য ইতিমধ্যেই অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

সংস্থায় জেনারেল ম্যানেজার (সিভিল/ পোর্টস), অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার (মেরিন স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ারিং) এবং অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার (আইডব্লিউটি সেক্টর এক্সপার্ট) পদে নিয়োগ হবে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে তিনটি। সমস্ত পদে প্রথমে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হলেও পরবর্তী কালে এই মেয়াদ বাড়ানোও হতে পারে।

প্রার্থীদের বয়স ৫৫ বছরের মধ্যে হলেই বিভিন্ন পদে আবেদন জানাতে পারবেন। সংরক্ষিতদের জন্য রয়েছে ছাড়। প্রতি মাসে নিযুক্তদের পারিশ্রমিক হবে ৩০,৬২৭ টাকা। সঙ্গে মিলবে অন্যান্য সুযোগসুবিধাও। বিভিন্ন পদে নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৯০ হাজার থেকে দু’লক্ষ ৪০ হাজার টাকা বা এক লক্ষ থেকে দু’লক্ষ ৬০ হাজার টাকা।

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি মূল বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি সহযোগে আবেদন জানাতে হবে। সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের যথাক্রমে ৩০০ টাকা এবং ৬০০ টাকা আবেদনমূল্য জমা দিতে হবে। আগামী ১৮ অগস্ট আবেদনের শেষ দিন। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। আগামী ২৭ অগস্ট ইন্টারভিউয়ের আয়োজন করা হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে। এই বিষয়ে বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE