Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Jobs in Jalpaiguri 2024

অবসরপ্রাপ্তদের কাজের সুযোগ জলপাইগুড়ি জেলায়, কোন পদে নিয়োগ?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে কাজের মেয়াদ এক বছরের। যদিও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। মোট শূন্যপদ রয়েছে পাঁচটি।

জেলাশাসক কার্যালয়।

জেলাশাসক কার্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১৭:০৩
Share: Save:

জলপাইগুড়ি জেলার অনগ্রসর শ্রেণি ও আদিবাসী উন্নয়ন বিভাগে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলার বিভিন্ন ব্লক ও পুরসভায় প্রার্থী নিয়োগ করা হবে। জেলাশাসক কার্যালয়ের তরফে এই নিয়োগ।

অ্যাডিশনাল ইনস্পেক্টর পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে কাজের মেয়াদ এক বছরের। যদিও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। মোট শূন্যপদ রয়েছে পাঁচটি। প্রতি মাসে ১২ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। ইনস্পেক্টর/ এক্সটেনশন অফিসার/ ব্লক স্তরে হেড ক্লার্ক পদ বা অন্য পদ থেকে অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীরা এই পদে আবেদন জানাতে পারবেন। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৪ বছরের মধ্যে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ১৯ সেপ্টেম্বর সকাল ১২টা থেকে শুরু ইন্টাভিউ। ওই দিন সময়ের মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে প্রার্থীকে। বিজ্ঞপ্তিটি দেখতে প্রথমে জলপাইগুড়ি প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Job 2024 Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE