Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
NJA Recruitment 2023

ন্যাশনাল জুডিশিয়াল অ্যাকাডেমিতে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রফেসার, প্রোটোকল অফিসার, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, ড্রাইভার কাম অ্যাটেন্ডেন্ট, অ্যাটেন্ডেন্ট পদে কর্মী প্রয়োজন। মাসে ২৫ হাজার থেকে ২ লক্ষ টাকা আয় করার সুযোগ।

Students from National Judicial Academy.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১২:৪৯
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় বিভিন্ন বিভাগে কর্মখালি। ন্যাশনাল জুডিশিয়াল অ্যাকাডেমিতে কর্মী নিয়োগ করা হবে। মোট সাতটি শূন্যপদের জন্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদ সংক্রান্ত তথ্য:

প্রফেসর পদে স্নাতকোত্তর পর্বে শিক্ষকতা করেছেন, কিংবা কেন্দ্রীয় সংস্থায় ডক্টরেট পদে গবেষণামূলক কাজ করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। নিযুক্ত প্রার্থী মাসে এক লক্ষ থেকে দু’লক্ষ টাকা বেতন পাবেন।

প্রোটোকল অফিসার পদে হাসপাতালে অন্তত দু’বছর কাজ করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। আবেদনকারীদের স্নাতকোত্তীর্ণ হতে হবে। ইংরেজিতে কথা বলা কিংবা লিখতে পারার দক্ষতা প্রয়োজন। মাসে ৩৫ হাজার থেকে এক লক্ষ ১২ হাজার টাকা বেতন পাওয়ার সুযোগ রয়েছে।

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট তথা মেনটেনেন্স সুপারভাইজ়ার পদে ইঞ্জিনিয়ারিংয়ের যে কোনও শাখায় ডিপ্লোমা করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। এই বিভাগে অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বেতন হবে ২৫ হাজার থেকে ৮১ হাজার টাকা।

ড্রাইভার কাম অ্যাটেন্ডেন্ট এবং অ্যাটেন্ডেন্ট পদে দশম উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রার্থীদের লাইট মোটর ভেহিক্যাল (এলএমভি) ড্রাইভিং লাইসেন্স থাকা বাঞ্ছনীয়। ন্যূনতম দু’বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

প্রার্থীদের ডাকযোগে সংশ্লিষ্ট পদের জন্য আবেদন জানাতে হবে। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেওয়া ফরম্যাট অনুযায়ী আবেদনপত্র পাঠাতে হবে। এই পদে চলতি বছরের ৩১ অগস্ট পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE