Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
FDDI Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা এফডিডিআইয়ে শূন্যপদে কর্মী নিয়োগ, জেনে নিন বিস্তারিত

সংস্থার ফিজিক্যাল এবং কেমিক্যাল ল্যাবরেটরিজ় বিভাগে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্ত প্রার্থীরা মাসে ৩১ হাজার থেকে ১ লক্ষেরও বেশি টাকা আয় করার সুযোগ পাবেন।

Students are in class of Footware designing.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ১২:৪৩
Share: Save:

ইঞ্জিনিয়ারিং বিভাগে স্নাতক এবং স্নাতকোত্তর প্রার্থীদের জন্য কাজের সুযোগ। কেন্দ্রীয় বাণিজ্য এবং শিল্প মন্ত্রকের অধীনস্থ ফুটওয়্যার ডিজ়াইন অ্যান্ড ডেভেলপমেন্ট ইনস্টিটিউটের ফিজিক্যাল এবং কেমিক্যাল ল্যাবরেটরিজ় বিভাগে কর্মী প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে ৩০ থেকে ৫৫ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

ডেপুটি জেনারেল ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, চিফ টেকনোলজিস্ট, সিনিয়র টেকনোলজিস্ট, টেকনোলজিস্ট এবং জুনিয়র টেকনোলজিস্ট পদে মোট ন’জন কর্মী নিয়োগ করা হবে। ডেপুটি জেনারেল ম্যানেজার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদপ্রার্থীদের ইঞ্জিনিয়ারিং, বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি থাকা প্রয়োজন। চিফ টেকনোলজিস্ট, সিনিয়র টেকনোলজিস্ট, টেকনোলজিস্ট এবং জুনিয়র টেকনোলজিস্ট পদে রসায়ন, পলিমার সায়েন্স কিংবা কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকা বাঞ্ছনীয়।

প্রার্থীদের উল্লিখিত বিভাগে তিন থেকে এগারো বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি, গবেষণাগারে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। তবে ডেপুটি জেনারেল ম্যানেজার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদপ্রার্থীদের মার্কেটিং বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

উল্লিখিত পদে নিযুক্ত প্রার্থীরা যোগ্যতা এবং অভিজ্ঞতার নিরিখে মাসে ৩১ হাজার থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা পর্যন্ত বেতন পাবেন। আগ্রহী প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে একটি ফর্ম পূরণ করতে হবে। সেই ফর্মের সঙ্গে অন্যান্য আনুষঙ্গিক নথি ডাকযোগে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। ৫ সেপ্টেম্বর পর্যন্ত সংশ্লিষ্ট পদে আবেদন গ্রহণ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE