Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
MAKAUT Recruitment 2024

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করবে ম্যাকাউট, কোন পদে কত জনের চাকরির সুযোগ?

আবেদনকারীদের বয়স হতে হবে ৪০ বছরের বেশি।

MAKAUT

ম্যাকাউট। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ১৮:০৪
Share: Save:

রাজ্যে মৌলানা আবুল কালাম আজাদ ইউনিভার্সিটি অফ টেকনোলজি (ম্যাকাউট, পূর্বতন ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ টেকনোলজি)-তে অফিসার পদে চাকরির সুযোগ। তাতে জানানো হয়েছে, সংশ্লিষ্ট পদটি রাজ্য সরকার অনুমোদিত। এর জন্য আগ্রহীদের থেকে অনলাইনে আবেদন গ্রহণ করা হবে।

বিশ্ববিদ্যালয়ে ফিন্যান্স অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে। প্রকাশিত বিজ্ঞপ্তিতে শূন্যপদের বিষয়ে কিছু জানানো হয়নি। তবে আবেদনকারীদের বয়স হতে হবে ৪০ বছরের বেশি। সংশ্লিষ্ট পদ থেকে অবসর গ্রহণের নির্ধারিত বয়স ৬০ বছর। নিযুক্তদের ‘এন্ট্রি পে’ বা শুরুর বেতনের পরিমাণ হবে মাসে ১ লক্ষ ৪৪ হাজার ২০০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

পদপ্রার্থীদের কমার্স বা ফিন্যান্সে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট/ কস্ট অ্যাকাউন্ট্যান্ট বা সমতুল পেশাদারি যোগ্যতাসম্পন্ন হতে হবে, অথবা ফিন্যান্সে স্পেশালাইজ়েশন-সহ এমবিএ থাকতে হবে। এ ছাড়া, কোনও সরকারি প্রতিষ্ঠান/ উচ্চশিক্ষা প্রতিষ্ঠান বা ব্যবসায়িক প্রতিষ্ঠানে ফিন্যান্স ম্যানেজমেন্টের কাজে ১৫ বছরের অভিজ্ঞতাও জরুরি।

আগ্রহীদের এর জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র, জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি জমা দিয়ে আবেদন জানাতে হবে। আগামী ৯ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এর পর বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE