Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
NCSM Recruitment 2024

ন্যাশনাল সায়েন্স সেন্টারে কর্মখালি, কারা পাবেন কাজের সুযোগ?

ন্যাশনাল কাউন্সিল অফ সায়েন্স মিউজ়িয়ামসের অধীনস্থ ন্যাশনাল সায়েন্স সেন্টারে কর্মী প্রয়োজন।

National Council of Science Museums.

ন্যাশনাল কাউন্সিল অফ সায়েন্স মিউজ়িয়ামস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২১
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কর্মখালি। ন্যাশনাল কাউন্সিল অফ সায়েন্স মিউজ়িয়ামসের তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তিতে বিশদ তথ্য পেশ করা হয়েছে। বলা হয়েছে, সংস্থার অধীনস্থ জাতীয় বিজ্ঞান সেন্টারের তিনটি পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ তিনটি।

কোন পদে কাদের নিয়োগ:

এগ্‌জিবিশন অ্যাসিস্ট্যান্ট হিসাবে ভিসুয়াল আর্টস, ফাইন আর্টস, কর্মাশিয়াল আর্টস বিষয়ে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে।

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট হিসাবে কম্পিউটার সায়েন্স কিংবা কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। তবে কম্পিউটার সায়েন্স, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং কিংবা ইনফরমেশন টেকনোলজি বিষয়ে তিন বছরের ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিরাও আবেদন করতে পারবেন।

নিযুক্ত ব্যক্তিদের ২৯,২০০ থেকে ৯২,৩০০ টাকা বেতনক্রমে প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে। তাঁদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। আগ্রহীদের অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে, আবেদনমূল্য ৭৫০ টাকা। ১৮ নভেম্বর পর্যন্ত আবেদন গ্রহন করা হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE