Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
IIT Guwahati Recruitment 2024

আইআইটি গুয়াহাটিতে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের একটি গবেষণা প্রকল্পে বায়োডিজ়াইন ফেলো প্রয়োজন। ওই কাজে প্রতি মাসে ৬০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Indian Institute of Technology, Guwahati.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), গুয়াহাটি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৫
Share: Save:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) গুয়াহাটিতে কর্মী প্রয়োজন। প্রতিষ্ঠানের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের একটি গবেষণা প্রকল্পে বায়োডিজ়াইন ফেলো হিসাবে দু’জনকে নিয়োগ করা হবে।

ওই কাজে মেডিসিন, ইঞ্জিনিয়ারিং, ডিজ়াইন, হেলথ কেয়ার, বিজ্ঞান শাখার যে কোনও বিষয়ে পিএইচডি বা স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের বেছে নেওয়া হবে। তাঁদের বায়োমেডিক্যাল ডিভাইসেস ডিজ়াইন এবং ডেভেলপমেন্ট নিয়ে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

নিযুক্তদের কাজ করতে হবে মোট ন’মাসের চুক্তিতে। প্রতি মাসে তাঁদের ৬০,২৫০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। পদপ্রার্থীদের অনলাইনে ইন্টারভিউ নেওয়া হবে। তবে এর জন্য আলাদা করে আবেদন জানাতে হবে।

আইআইটি গুয়াহাটির ওয়েবসাইটে গিয়ে আবেদন জমা দিতে হবে। ১ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউ হবে ৩ অক্টোবর। কী ভাবে আবেদন করতে হবে, এই বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Contractual Employment Govt Jobs 2024 project work
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE