Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
DHFWS Jalpaiguri Recruitment 2024

জলপাইগুড়ি স্বাস্থ্য বিভাগে মেডিক্যাল অফিসার-সহ একাধিক পদে কর্মখালি

মোট ১৫টি পদে কর্মী প্রয়োজন। ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Medical staff

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ১৭:৩৮
Share: Save:

রাজ্য সরকারি বিভাগে কর্মখালি। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, জলপাইগুড়ি জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির অধীনস্থ কিছু কেন্দ্রীয় সরকারি প্রকল্পে কর্মী প্রয়োজন। মোট শূন্যপদ ১৫টি।

জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার, মেডিক্যাল অফিসার, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, মেডিসিন, পেডিয়াট্রিক্স, গাইনেকোলজি অ্যান্ড অবস্টেট্রিক্স বিভাগের স্পেশালিস্ট মেডিক্যাল অফিসার, সাইকিয়াট্রিস্ট, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট, লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট, মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার, কুক-কাম-কেয়ারটেকার এবং পিয়ার সাপোর্ট পদে কর্মী নিয়োগ করা হবে।

উল্লিখিত পদে ২১ থেকে ৬৭ বছর বয়সিদের নিয়োগ করা হবে। পদের নিরিখে দ্বাদশ উত্তীর্ণ থেকে শুরু করে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। তবে যোগ্যতা সম্পর্কিত বিশদ তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

সংশ্লিষ্ট পদে নিযুক্ত ব্যক্তিদের প্রতি মাসে ১০ হাজার টাকা থেকে ৬৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। আগ্রহীদের অনলাইন পোর্টাল মারফত আবেদন জমা দিতে হবে। আবেদনমূল্য ১০০ টাকা। ২৩ অগস্ট থেকে ২৯ অগস্ট পর্যন্ত লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। এই বিষয়ে আরও জানতে জলপাইগুড়ি জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE