Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
IISER Kolkata Recruitment 2024

আইআইএসইআর কলকাতায় স্পোর্টস কোচ প্রয়োজন, মিলবে মাসিক পারিশ্রমিক

পদপ্রার্থীদের ইন্টারভিউ এবং প্র্যাকটিক্যাল টেস্টের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Indian Institute of Science Education and Research, Kolkata.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৪ ১৫:২৪
Share: Save:

কেন্দ্রীয় সংস্থার কলকাতার দফতরে কর্মখালি। এই মর্মে সদ্যই একটি নিয়োগ-বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, স্পোর্টস কোচ হিসাবে স্বল্প সময়ের চুক্তিতে কর্মী প্রয়োজন। ওই কাজে ১১ জনকে নিয়োগ করা হবে।

নিযুক্তদের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশনে কাজ করতে হবে।প্রতিষ্ঠানের তরফে অ্যাথলেটিক্স, ব্যাডমিন্টন, বাস্কেটবল, ক্রিকেট, ফুটবল, কবাডি, খো-খো, লন টেনিস, টেবিল টেনিস, ভলিবল এবং দাবা খেলার জন্য কোচ নিয়োগ করা হবে।

এই পদে ফিজ়িক্যাল এডুকেশনে স্নাতকরা আবেদন করতে পারবেন। তবে তাঁদের অন্তত এক বছর কোনও স্কুল, কলেজ কিংবা প্রতিষ্ঠিত ক্লাবে কোচিংয়ের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এ ছাড়াও কোচিংয়ে সার্টিফিকেট কোর্স সম্পূর্ণ করেছেন কিংবা আন্তর্জাতিক স্তরের খেলায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

এই কাজের জন্য প্রতি মাসে ১৫ হাজার টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে। ১ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত উল্লিখিত কাজের জন্য চুক্তির ভিত্তিতে নিযুক্তকে বহাল রাখা হবে। নিযুক্ত ব্যক্তিকে প্রতিদিন তিন ঘণ্টার সেশনে কোচিং করাতে হবে।

আগ্রহীদের প্রতিষ্ঠানের ঠিকানায় সরাসরি ইন্টারভিউ দিতে উপস্থিত থাকতে হবে। ওই সময়ে জীবনপঞ্জি, স্বপ্রত্যয়িত শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, সচিত্র পরিচয়পত্র-সহ আবেদনপত্র সঙ্গে রাখতে হবে। ১২ অগস্ট হবে ইন্টারভিউ। পদপ্রার্থীদের ইন্টারভিউ এবং প্র্যাকটিক্যাল টেস্টের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এ বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE