Advertisement
২৮ অক্টোবর ২০২৪
DVC Recruitment 2024

দামোদর ভ্যালি কর্পোরেশনে ১৪টি শূন্যপদে কর্মখালি, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

নিযুক্তদের কর্মস্থল হবে পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডে সংস্থার বিভিন্ন প্ল্যান্টের হাসপাতাল এবং ডিসপেনসারিতে।

DVC

দামোদর ভ্যালি কর্পোরেশন। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৩:২১
Share: Save:

রাজ্যে দামোদর ভ্যালি কর্পোরেশন (ডিভিসি)-এ কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে রবিবার কেন্দ্রীয় শক্তি মন্ত্রকের অধীনস্থ এই সংস্থার তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তাতে জানানো হয়েছে, সংস্থায় নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না।

সংস্থায় নিয়োগ হবে জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদে। মোট শূন্যপদের সংখ্যা ১৪। নিযুক্তদের প্রথমে চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য সংস্থায় নিয়োগ করা হবে। পরবর্তী কালে প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ আরও দু’বছর বাড়ানো হতে পারে। নিযুক্তদের কর্মস্থল হবে পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডে সংস্থার বিভিন্ন প্ল্যান্টের হাসপাতাল এবং ডিসপেনসারিতে।

সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৬২ বছরের মধ্যে। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ৮৩,৫০০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই) দ্বারা স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি অর্জনের পর ইন্টার্নশিপ সম্পূর্ণ করতে হবে। পাশাপাশি, চিকিৎসক হিসাবে এক বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকাও জরুরি।

আগামী ২১ নভেম্বর বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে সকাল ১০টা থেকে দুপুর ১টা নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বিশদে জানতে সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE