Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
STM Kolkata Recruitment 2024

কলকাতার স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কর্মখালি, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

প্রতিষ্ঠানে আগামী ৩০ অগস্ট বেলা ১১টা থেকে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে।

Calcutta School of Tropical Medicine

ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ১৭:৩২
Share: Save:

কলকাতায় চিকিৎসক নিয়োগ। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি জারি হয়েছে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে। তাতে জানানো হয়েছে, কলকাতার স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে অস্থায়ী ভাবে কর্মী নিয়োগ করা হবে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগে থেকে আবেদনপত্র পাঠাতে হবে না প্রার্থীদের।

প্রতিষ্ঠানের ইনফেকশাস ডিজ়িজ়েস অ্যান্ড অ্যাডভান্সড মাইক্রোবায়োলজি বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে সিনিয়র রেসিডেন্ট পদে। শূন্যপদ একটি। নিযুক্ত ব্যক্তির কাজের মেয়াদ থাকবে এক বছর। সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে প্রার্থীদের বয়স ৪০ বছরের কম হতে হবে। শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে নিযুক্ত ব্যক্তিকে মাসে ৭০ বা ৭৫ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে প্রার্থীদের ইনফেকশাস ডিজ়িজ়েস ডিএম বা জেনারেল মেডিসিন, পেডিয়াট্রিক্স, ট্রপিক্যাল মেডিসিন, রেসপিরেটরি মেডিসিন এবং জেরিয়াট্রিক মেডিসিনে এমডি থাকতে হবে। যাঁদের ইনফেকশাস ডিজ়িজ়েস-এ ডিএম বা কোনও স্বীকৃত প্রতিষ্ঠানের ইনফেকশাস ডিজ়িজ়েস বিভাগে কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে।

প্রতিষ্ঠানে আগামী ৩০ অগস্ট বেলা ১১টা থেকে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। প্রার্থীদের ওই দিন জীবনপঞ্জি, আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে সকাল ১০টা থেকে ১১টার মধ্যে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জেনে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE