Advertisement
০৮ অক্টোবর ২০২৪
BECIL Recruitment 2024

বেসিলের তরফে কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল হাসপাতালে কর্মী নিয়োগ, শূন্যপদ ক’টি?

নিযুক্তদের পারিশ্রমিক হবে ৩০,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও ক্রিটিক্যাল কেয়ার-এর ভাতা বাবদ অতিরিক্ত ৪,০০০ টাকাও দেওয়া হবে।

CNCI

সিএনসিআই। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১৭:১০
Share: Save:

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ প্রক্রিয়ার আয়োজন করবে রাষ্ট্রায়ত্ত সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)। সেই মর্মে সম্প্রতি বেসিল-এর ওয়েবসাইটে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। হাসপাতালের একটি ইউনিটের জন্য এই কর্মী নিয়োগ। এর জন্য আগ্রহীদের থেকে অফলাইন এবং অনলাইনে আবেদন গ্রহণ করা হবে। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

সিএনসিআই-এর ক্রিটিক্যাল কেয়ার ইউনিটের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে স্টাফ নার্স (ক্রিটিক্যাল কেয়ার) পদে। মোট শূন্যপদের সংখ্যা ১০। বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ করা হয়নি। তবে জানানো হয়েছে, নিযুক্তদের পারিশ্রমিক হবে ৩০,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও ক্রিটিক্যাল কেয়ার-এর ভাতা বাবদ অতিরিক্ত ৪,০০০ টাকাও দেওয়া হবে।

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের নার্সিংয়ে বিএসসি/ এমএসসি-র পাশাপাশি ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ন্যূনতম এক বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। যাঁদের জিএনম ডিগ্রির পাশাপাশি ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে দু’বছর কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁরাও সংশ্লিষ্ট পদে আবেদন করতে পারবেন।

আগ্রহীদের এর জন্য আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। এর পর সমস্ত নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানাতেও পাঠাতে হবে। সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য আবেদনমূল্য ধার্য করা হয়েছে যথাক্রমে ২৯৫ এবং ৫৯০ টাকা। আবেদনের শেষ দিন আগামী ১৫ অক্টোবর। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য বেসিল-এর ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE