Advertisement
০৭ অক্টোবর ২০২৪
IIEST Shibpur Recruitment 2024

শিবপুরের আইআইইএসটিতে কেন্দ্রীয় প্রকল্পে কাজের সুযোগ, যোগ্যতা যাচাই ইন্টারভিউয়ের মাধ্যমে

প্রকল্পটি কেন্দ্রীয় ইলেক্ট্রনিক্স এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রকের অর্থ সহায়তায় পরিচালিত হবে।

IIEST Shibpur

আইআইইএসটি, শিবপুর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১৪:৩৫
Share: Save:

শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি (আইআইইএসটি)-তে একটি গবেষণা প্রকল্পে কর্মী নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের তরফে সম্প্রতি এ নিয়ে বিজ্ঞপ্তি জারি হয়েছে। প্রকল্পে অস্থায়ী ভাবে নির্দিষ্ট সময়ের জন্য কর্মী নিয়োগ হবে। এর জন্য ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অনলাইন আবেদন প্রক্রিয়া।

প্রতিষ্ঠানের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে ওই গবেষণা প্রকল্পের কাজ হবে। এতে অর্থ সহায়তা করছে কেন্দ্রীয় ইলেক্ট্রনিক্স এবং তথ্য প্রযুক্তি মন্ত্রক। প্রকল্পটির নাম— ‘ডেভেলপমেন্ট অফ এ লো প্রোফাইল এসএমপিসি উইথ ফাইনমেট-বেসড এইচএফ ম্যাগনেটিক্স’।

প্রকল্পটিতে নিয়োগ হবে রিসার্চ অ্যাসোসিয়েট-৩। শূন্যপদ একটি। আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় থাকবে। নিযুক্ত ব্যক্তির কাজের মেয়াদ থাকবে আট মাস। এই সময়ে তাঁর পারিশ্রমিক হবে মাসে ৬৭,০০০ টাকা। সঙ্গে মিলবে বাড়িভাড়া বাবদ অতিরিক্ত ২৭ শতাংশ ভাতাও।

আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে পিএইচডি ডিগ্রি থাকতে হবে। এ ছাড়া, অন্যান্য যোগ্যতা থাকলেও আবেদন জানানো যাবে। এই বিষয়ে বিশদ জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিন।

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে আবেদনপত্র, জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠিয়ে আবেদন জানাতে হবে। আগামী ৯ অক্টোবর আবেদনের শেষ দিন। এর পর আগামী ১৫ অক্টোবর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে প্রকল্পে কর্মী নিয়োগ করা হবে। এ সংক্রান্ত বাকি তথ্য জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE