Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Balmer Lawrie Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা বামার লরিতে কলকাতা-সহ অন্যত্র চাকরির সুযোগ, নিয়োগ ৩৯টি শূন্যপদে

নিযুক্তদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে। সঙ্গে মিলবে অন্যান্য সুযোগসুবিধাও।

Balmer Lawrie and Company Limited

বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ১৪:৪৫
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে বিভিন্ন পদমর্যাদায় কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে কিছু দিন আগেই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। তাতে জানানো হয়েছে, নির্দিষ্ট মেয়াদের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। রয়েছে বেশ কিছু শূন্যপদ। নিযুক্তদের কর্মস্থল হবে কলকাতা-সহ দেশের অন্যান্য শহর। এর জন্য শুধুমাত্র অনলাইনে আগ্রহীদের থেকে আবেদন গ্রহণ করা হবে। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

সংস্থায় নিয়োগ হবে ম্যানেজার (সেলস), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ব্রাঞ্চ অপারেশনস-ক্লায়েন্ট সার্ভিসিং), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড কি অ্যাকাউন্টস), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস), অফিসার (সেলস), অফিসার (কমার্শিয়াল), অফিসার (ভিসা), সিনিয়র কোঅর্ডিনেটার (লেজার), কাস্টমার সার্ভিস অফিসার, জুনিয়র অফিসার (কমার্শিয়াল), জুনিয়র অফিসার (সেলস), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ট্র্যাভেল), অফিসার/ জুনিয়র (ট্র্যাভেল), জুনিয়র অফিসার (ক্যাম) এবং জুনিয়র অফিসার (ট্র্যাভেল) পদে। মোট শূন্যপদের সংখ্যা ৩৯। সমস্ত পদেই প্রার্থীদের তিন বছরের জন্য নিয়োগ করা হবে। নিযুক্তদের পোস্টিং হবে মুম্বই, কলকাতা, হায়দরাবাদ, বেঙ্গালুরু, দিল্লি, আমদাবাদ, চেন্নাই, গুয়াহাটি-সহ অন্যান্য শহরে।

বিভিন্ন পদে আবেদনকারীদের বয়স হতে হবে ৩০ থেকে ৩৮ বছরের মধ্যে। নিযুক্তদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে। সঙ্গে মিলবে অন্যান্য সুযোগসুবিধাও।

অফিসার (সেলস) পদে আবেদন জানাতে চাকরিপ্রার্থীদের স্নাতকের পর দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যাঁদের কোনও ট্র্যাভেল অ্যান্ড ট্যুরিজ়ম সংস্থায় সেলস-এর কাজের অভিজ্ঞতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। একই ভাবে অন্য পদগুলির জন্য রয়েছে যোগ্যতার ভিন্ন মাপকাঠি।

আগ্রহীদের এর জন্য মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে গিয়ে নিজেদের নাম নথিভুক্ত করে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী ১৬ অগস্ট আবেদনের শেষ দিন। এর পর সমস্ত পদে লিখিত পরীক্ষা/ গ্রুপ ডিসকাশন অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নিয়োগ করা হবে। এই বিষয়ে বাকি তথ্য সংস্থার ওয়েবসাইট থেকে দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE