Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Vidyasagar University Recruitment 2024

বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে বিজ্ঞানে স্নাতকদের জন্য চাকরির সুযোগ, নিয়োগ কোন পদে?

নিযুক্তদের ফেলোশিপের পরিমাণ হবে মাসে ২৩ হাজার টাকা।

Vidyasagar University

বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ১৭:৪২
Share: Save:

পশ্চিম মেদিনীপুরের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে স্নাতকদের জন্য কাজের সুযোগ। এই মর্মে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি জারি হয়েছে। কেন্দ্রের অর্থপুষ্ট একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য এই নিয়োগ। আগ্রহীদের অনলাইনে আবেদন জানাতে হবে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই প্রক্রিয়া।

বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের ওই প্রকল্পটির নাম— ‘স্কিল ডেভেলপমেন্ট অফ দ্য রুরাল উইমেন ইন লেহ-লাদাখ এরিয়া ফর হাইজিনিক প্রিপারেশন অ্যান্ড প্যাকেজিং অফ ট্র্যাডিশনাল ফুডস টুওয়ার্ডস দেয়ার ইকোনমিক এমপাওয়ারমেন্ট’। প্রকল্পে অর্থ সাহায্য করবে কেন্দ্রের ডিপার্টমেন্ট অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ (ডিএসআইআর)।

প্রকল্পটিতে নিয়োগ হবে টেকনিক্যাল অ্যাসিসট্যান্ট পদে। মোট শূন্যপদের সংখ্যা দুই। নিযুক্তদের কাজের মেয়াদ থাকবে দু’বছর। আবেদনকারীদের জন্য কোনও বয়সসীমার উল্লেখ করা হয়নি বিজ্ঞপ্তিতে। তবে জানানো হয়েছে, নিযুক্তদের ফেলোশিপের পরিমাণ হবে মাসে ২৩ হাজার টাকা।

প্রকল্পে আবেদনের জন্য প্রার্থীদের বিজ্ঞানের যে কোনও শাখায় স্নাতকোত্তীর্ণ হতে হবে। আগ্রহীদের এর জন্য নিজেদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে। আগামী ১৬ অগস্ট আবেদনের শেষ দিন। এই বিষয়ে বাকি তথ্য বিশদে জানার জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE