Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Texas Car Accident

দুর্ঘটনার পর গাড়িতে আগুন, ঝলসে গেলেন আরোহীরা! আমেরিকায় নিহত চার ভারতীয়

নিহতেরা সকলেই ভারতীয়। একটি গাড়ি ভাড়া দেওয়ার সংস্থা থেকে তাঁদের আলাপ। গত শনিবার সকলে মিলে একটি এসইউভি গাড়ি ভাড়া করেছিলেন তাঁরা। তখনই ঘটে দুর্ঘটনা।

দুর্ঘটনার দৃশ্য।

দুর্ঘটনার দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০২
Share: Save:

ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল চার প্রবাসী ভারতীয়ের। ঘটনায় পুড়ে ঝলসে গিয়েছে তাদের দেহ। শনাক্ত করার জন্য করতে হয়েছে ডিএনএ পরীক্ষাও। শনিবার ঘটনাটি ঘটেছে আমেরিকার টেক্সাসে।

নিহতেরা সকলেই ভারতীয়। একটি গাড়ি ভাড়া দেওয়ার সংস্থা থেকে তাঁদের আলাপ। গত শনিবার সকলে মিলে একটি এসইউভি গাড়ি ভাড়া করেছিলেন তাঁরা। যাচ্ছিলেন আলাদা আলাদা গন্তব্যে। হঠাৎ পিছন থেকে তাঁদের গাড়িতে ধাক্কা মারে একটি ট্রাক। নিয়ন্ত্রণ হারিয়ে আশপাশের আরও চারটি গাড়িতে ধাক্কা মারে গাড়িটি। এর পরেই আগুন ধরে যায় এসইউভিটিতে। পুড়ে ঝলসে যান ভিতরে থাকা যাত্রীরা।

নিহতদের নাম দর্শিনী বাসুদেবন, আরিয়ান রঘুনাথ, ফারুক শেখ এবং লোকেশ পালচালা। প্রাথমিক ভাবে তাঁদের শনাক্তও করা যায়নি। তিন দিন আগে দর্শিনীর বাবা ভারতের বিদেশ মন্ত্রককে ট্যাগ করে সমাজমাধ্যমে লেখেন, তাঁর আমেরিকা-প্রবাসী মেয়ে নিখোঁজ। শনিবার বিকালের পর থেকেই মেয়ের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না তাঁরা। এর পরেই দর্শিনী-সহ আরও তিন প্রবাসী ভারতীয়ের মৃত্যুর খবর প্রকাশ্যে আসে। তবে নিহতদের শনাক্ত করতে তাঁদের দেহাবশেষের ডিএনএ পরীক্ষা করা হবে। করা হবে দাঁত এবং হাড়ের পরীক্ষাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pool Car Accident USA Texas Indians in US
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE