Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Kolkata's Maa Flyover Accident

ফের দুর্ঘটনা মা উড়ালপুলে, নিয়ন্ত্রণ হারিয়ে গার্ডরেলে ধাক্কা, ছিটকে নীচে পড়লেন বাইক আরোহী

একটি বাইক পার্ক সার্কাসের দিক থেকে আসছিল। বাইকে ছিলেন দুই আরোহী। সায়েন্স সিটির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি গার্ডরেলে ধাক্কা মারে।

মা উড়ালপুল।

মা উড়ালপুল। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১০:১৭
Share: Save:

দু’দিন পেরোতে না পেরোতেই আবার দুর্ঘটনা মা উড়ালপুলে। নিয়ন্ত্রণ হারিয়ে গার্ডরেলে ধাক্কা মারল বাইক। ছিটকে উড়ালপুল থেকে নীচে পড়লেন আরোহী! এমনই ভয়ানক দৃশ্যের সাক্ষী হয়ে রইল বুধবার সকালের কলকাতা। গুরুতর জখম অবস্থায় ওই আরোহীকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। মৃতের নাম কেশব ঝা (২৪)।

বুধবার সকাল সাড়ে ৮টা নাগাদ ঘটনাটি ঘটে তিলজলা ট্র্যাফিক গার্ডের কাছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দ্রুত গতির একটি বাইক পার্ক সার্কাসের দিক থেকে আসছিল। বাইকে ছিলেন দুই আরোহী। সায়েন্স সিটির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি গার্ডরেলে ধাক্কা মারে। চালক কোনওমতে রক্ষা পেলেও ছিটকে উড়ালপুল থেকে নীচে পড়ে যান আরোহী যুবক। গুরুতর জখম অবস্থায় তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। চালককেও হাসপাতালে নিয়ো যাওয়া হয়েছিল। তবে তাঁর আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁকে।

ইতিমধ্যে কলকাতা ট্রাফিক পুলিশের আধিকারিকেরা ঘটনাস্থলে পৌঁছেছেন। কী ভাবে ঘটল দুর্ঘটনা, খতিয়ে দেখা হচ্ছে তা-ও।

প্রসঙ্গত, সোমবারই দুর্ঘটনা ঘটেছিল মা উড়ালপুলে। সোমবার সকালে বাংলাদেশ হাই কমিশনের সামনে দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ধাক্কার অভিঘাতে দুমড়ে-মুচড়ে যায় একটি গাড়ি। দুর্ঘটনার জেরে কিছু ক্ষণের জন্য মা উড়ালপুল এবং এজেসি বোস রোড উড়ালপুলে কার্যত বন্ধ হয়ে যায় যান চলাচল। পরে ঘটনাস্থলে গিয়ে দু’টি গাড়িকেই বাজেয়াপ্ত করে পুলিশ। সেই ঘটনার দু’দিন পেরোতে না পেরোতেই ফের দুর্ঘটনা ঘটল মা উড়ালপুলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE