Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Tree Uprooted in Birbhum

ঝড়বৃষ্টিতে বীরভূমে অটোর উপর ভেঙে পড়ল গাছ, প্রাণ হারালেন সওয়ার ব্যবসায়ী

শনিবার সকাল সাড়ে ৯টা নাগাদ সিউড়ি থেকে ব্যবসার মালপত্র নিয়ে অটোয় চেপে ইলামবাজারে যাচ্ছিলেন তিনি। পথে ১৮ নম্বর ওয়ার্ডের মাদ্রাসা পল্লি এলাকায় গাছ ভেঙে পড়ে অটোর উপর।

গাছের উপর ভেঙে পড়েছে অটো।

গাছের উপর ভেঙে পড়েছে অটো। ছবি: ভিডিয়ো থেকে।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৭
Share: Save:

নিম্নচাপের প্রভাবে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় চলছে ঝড়বৃষ্টি। তার জেরে বীরভূমে অটোর উপর ভেঙে পড়ল গাছ। প্রাণ হারালেন অটোয় সওয়ার এক ব্যবসায়ী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে প্রবল বৃষ্টির মাঝেই ব্যবসার কাজে বেরিয়েছিলেন ননীগোপাল ব্যাপারী। তাঁর বয়স ৫৩ বছর। তিনি কড়িধ্যার বাসিন্দা। শনিবার সকাল সাড়ে ৯টা নাগাদ সিউড়ি থেকে ব্যবসার মালপত্র নিয়ে অটোয় চেপে ইলামবাজারে যাচ্ছিলেন তিনি। পথে ১৮ নম্বর ওয়ার্ডের মাদ্রাসা পল্লি এলাকায় গাছ ভেঙে পড়ে অটোর উপর। ওই অটোতেই ছিলেন ননীগোপাল। গুরুতর আহত হন তিনি এবং অটোর চালক। দু’জনকেই নিয়ে আসা হয় সিউড়ি সদর হাসপাতালে। হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় ননীগোপালের।

হাসপাতালে ভর্তি রয়েছেন অটোর চালক। তাঁর মাথায় এবং শরীরের নানা অংশে চোট রয়েছে। ঘটনার জেরে সিউড়ি থেকে বোলপুর যাতায়াতের প্রধান রাস্তায় যানজট তৈরি হয়। পুলিশ এবং দমকলকর্মীরা গাছ কেটে রাস্তা পরিষ্কারের কাজ করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birbhum Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE