Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Drug Smuggling

চার লক্ষ টাকার মাদক উদ্ধার! দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে পুলিশের হাতে গ্রেফতার এক

পুলিশের প্রাথমিক তদন্তে উঠে এসেছে, গঙ্গারামপুর পৌরসভার পূর্ব হালদারপাড়া এলাকার দুই ব্যক্তি দীর্ঘ দিন ধরেই মাদক কারবারের সঙ্গে যুক্ত ছিলেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গঙ্গারামপুর শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১৬:১৭
Share: Save:

বিপুল পরিমাণ মাদক-সহ দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে গ্রেফতার হল এক ব্যক্তি। গোপন সূত্রে খবর পেয়ে ওই অভিযান চালায় পুলিশ। তাতে প্রায় ৫ হাজার বোতল নিষিদ্ধ কফ সিরাপ এবং ১৩ হাজার ইঞ্জেকশন উদ্ধার হয়। সব মিলিয়ে ওই জিনিসগুলোর মূল্য প্রায় ৪ লক্ষ টাকা।

শনিবার দুপুরে সাংবাদিক বৈঠক করেন দক্ষিণ দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ সরকার। তিনি জানিয়েছেন, গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার রাতে গঙ্গারামপুর থানার পূর্ব হালদারপাড়া এলাকায় অভিযান চালিয়েছিল গঙ্গারামপুর থানার পুলিশ। ওই অভিযানে প্রায় ৫ হাজার বোতল নিষিদ্ধ কফ সিরাপ এবং ১৩ হাজার ইঞ্জেকশন উদ্ধার হয়েছে। সেই সঙ্গে ওই ঘটনাস্থল থেকে একটি টোটো বাজেয়াপ্ত করা হয়। গ্রেফতার করা হয়েছে অসীম সরকার নামে এক যুবককে।

পুলিশের প্রাথমিক তদন্তে উঠে এসেছে, গঙ্গারামপুর পৌরসভার পূর্ব হালদারপাড়া এলাকার দুই ব্যক্তি দীর্ঘ দিন ধরেই মাদক কারবারের সঙ্গে যুক্ত ছিলেন। আবার মাদক পাচারের ছক চলছে, গোপন সূত্রে ওই খবর পেয়ে অভিযান চালানো হয় সংশ্লিষ্ট এলাকায়। এক অভিযুক্তকে পাকড়াও করার পাশাপাশি একটি লাল রঙের ডায়েরি পেয়েছে পুলিশ। ও টোটো উদ্ধার করেছে পুলিশ। শনিবার সে নিয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ, মহাকুমা পুলিশ আধিকারিক দীপাঞ্জন ভট্টাচার্য, আইসি শান্তনু মিত্ররা সাংবাদিক বৈঠক করেন। অভিযুক্তকে শনিবারই তোলা হয়েছিল আদালতে। সওয়াল- জবাবের পরে তাঁর ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Smuggling arrest gangarampur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE