Advertisement
১৫ অক্টোবর ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: সোমে উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী মমতা, একাধিক কর্মসূচি সেরে কলকাতা ফিরছেন বৃহস্পতিবার

মুখ্যমন্ত্রীর সফরে নিরাপত্তা ব্যবস্থা আঁটোসাঁটো করতে ইতিমধ্যেই ইতিমধ্যেই কড়া প্রস্তুতি নেওয়া হয়েছে শিলিগুড়ি এবং কোচবিহারে।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ও ধূপগুড়ি শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৪৫
Share: Save:

সোমবার উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্নে সূত্রে খবর, ১৪ ফেব্রুয়ারি থেকে ১৭ ফেব্রুয়ারি চার দিনের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রীর একাধিক কর্মসূচি রয়েছে।

নবান্ন সূত্রেই জানা গিয়েছে, ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ সোমবার বিকেল ৩টের বিমানে শিলিগুড়ি পৌঁছাবেন তিনি। সেখান থেকে উত্তরকন্যায় যাওয়ার সময় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের পাশে রাজবংশী নেতা পঞ্চানন বর্মার জন্মদিন উপলক্ষে তাঁর মূর্তিতে মাল্যদান করবেন মমতা। তার পর ১৫ ফেব্রুয়ারি অর্থাৎ মঙ্গলবার শিলিগুড়ি থেকে কপ্টারে কোচবিহারে যাবেন তিনি। সেখানে সার্কিট হাউসে রাত্রিযাপন করার কথাও রয়েছে তাঁর। এর পর ১৬ ফেব্রুয়ারি অর্থাৎ বুধবার কোচবিহারে বীর চিলা রায়ের জন্মদিন উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দেবেন মুখ্যমন্ত্রী। তার পর সেখান থেকেই ওই দিনই ফিরে আসবেন শিলিগুড়ির উত্তরকন্যায়। নবান্ন সূত্রে খবর, এর পর ১৭ ফেব্রুয়ারি অর্থাৎ বৃহস্পতিবার দুপুরে ফিরে আসবেন কলকাতায়।

মুখ্যমন্ত্রীর সফরে নিরাপত্তা ব্যবস্থা আঁটোসাঁটো করতে ইতিমধ্যেই ইতিমধ্যেই কড়া প্রস্তুতি নেওয়া হয়েছে শিলিগুড়ি এবং কোচবিহারে। জলপাইগুড়ির ধূপগুড়ি ফুটবল ময়দানে হেলিপ্যাড তৈরি করা হয়েছে। রবিবার জেলা পুলিশ প্রশাসনের কর্তারা ওই হেলিপ্যাড পরিদর্শনেও গিয়েছিলেন। পুলিশ প্রশাসন সূত্রেই খবর, মুখ্যমন্ত্রী কোচবিহার যাওয়ার পথে জরুরি অবতরণের প্রয়োজন হলে যাতে তিনি ধূপগুড়িতে অবতরণ করতে পারেন, তার জন্যই তৈরি হয়েছে ওই অস্থায়ী হেলিপ্যাড।

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee North Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE