Advertisement
০৪ অক্টোবর ২০২৪
COVID Restriction

দোকান বন্ধ করতে মুর্শিদাবাদের বিভিন্ন এলাকায় টহল পুলিশের

শনিবার ১০টা বাজতেই কান্দি থানার আইসি সুভাষ ঘোষের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী কান্দি বাসস্ট্যান্ড, সব্জি বাজার-সহ বিভিন্ন দোকান বন্ধ করার জন্য রাস্তা নামেন।

সংক্রমণ শৃঙ্খল ভাঙতে কড়াকড়ি পুলিশের।

সংক্রমণ শৃঙ্খল ভাঙতে কড়াকড়ি পুলিশের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০১ মে ২০২১ ১৬:৩৯
Share: Save:

করোনা সংক্রমণের শৃঙ্খল ভাঙতে রাজ্যে ফের জারি হয়েছে কড়াকড়ি। তা যাতে সাধারণ মানুষ মেনে চলেন, তার জন্য মুর্শিদাবাদ জেলায় সকাল থেকেই পথে নেমেছেন প্রশাসন এবং পুলিশের আধিকারিকরা।

শনিবার ১০টা বাজতেই কান্দি থানার আইসি সুভাষ ঘোষের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী কান্দি বাসস্ট্যান্ড, সব্জি বাজার-সহ বিভিন্ন দোকান বন্ধ করার জন্য রাস্তা নামেন। একই ছবি দেখা গিয়েছে জঙ্গিপুর মহকুমাতেও। দোকান বন্ধের পাশাপাশি মাইকে সচেতনতা প্রচারও চালানো হচ্ছে।

কান্দি, জঙ্গিপুরের পাশাপাশি ফরাক্কা এবং সামশেরগঞ্জেও প্রশাসনের সক্রিয়তা নজর কেড়েছে। ফরাক্কা থানার আইসি কিশোর সিংহচৌধুরী এবং সামসেরগঞ্জ থানার ওসি শমিত তালুকদারের নেতৃত্বে চলেছে টহলদারি। ফরাক্কা থানার ২ নম্বর কলোনি, নিউ ফরাক্কা, অর্জুনপুর, জিগরি মোড় প্রভৃতি এলাকায় পুলিশকে দোকান বন্ধ করতে দেখা গিয়েছে। সামসেরগঞ্জ থানার ধূলিয়ান, ডাকবাংলো-সহ বিভিন্ন এলাকায় ব্যাপক তৎপর ছিল সামশেরগঞ্জ থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police COVID Restriction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE