Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Murder Case

ফরাক্কায় রাস্তার উপরে চাকু দিয়ে ক্ষতবিক্ষত করে মেরে ফেলা হল প্রৌঢ়কে! গ্রেফতার অভিযুক্ত

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের সঙ্গে সানারুলের আর্থিক লেনদেন সংক্রান্ত সমস্যা চলছিল। আগেও দু’জনের মধ্যে গন্ডগোল হয়েছে।

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৯
Share: Save:

রাস্তায় ভিড়ের মধ্যেই বছর পঞ্চাশের এক প্রৌঢ়ের উপর অতর্কিত চাকু নিয়ে হামলার ঘটনা ঘটল মুর্শিদাবাদের ফরাক্কায়। মৃত্যু হয়েছে ওই প্রৌঢ়ের। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম সানারুল হক। ফরাক্কার খোদা বন্দপুর গ্রামে তাঁর বাড়ি। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, রবিবার রাত ৮টা নাগাদ অর্জুনপুর রেলগেট সংলগ্ন এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন ওই ব্যক্তি। সেই সময় এক যুবক তাঁর উপর চাকু হাতে চড়াও হন। বেশ কয়েক বার সানারুলের শরীরের বিভিন্ন অংশে চাকুর কোপ দেন অভিযুক্ত। রক্তাক্ত অবস্থায় প্রৌঢ় রাস্তায় লুটিয়ে পড়তেই দৌড়ে পালান অভিযুক্ত। পরে স্থানীয় কয়েক জন সানারুলকে উদ্ধার করে স্থানীয় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গিয়েছিলেন। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। সোমবার তাঁকে নিজেদের হেফাজতে নিতে চেয়ে আদালতে হাজির করেছে পুলিশ। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের সঙ্গে সানারুলের আর্থিক লেনদেন সংক্রান্ত সমস্যা চলছিল। আগেও দু’জনের মধ্যে গন্ডগোল হয়েছে। দীর্ঘ দিন ধরে সানারুলের উপর রোষ ছিল অভিযুক্তের। সেখান থেকেই এই খুন বলে মনে করা হচ্ছে। তবে আরও বিশদে এই বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘প্রাথমিক ভাবে খুনের কারণ অনুসন্ধানের কাজ চলছে। বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে। অভিযুক্তকে হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে আজ (সোমবার) আদালতে হাজির করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Case Murshidabad farakka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE