Advertisement
২৭ অক্টোবর ২০২৪
Crime News

রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে ঘুমন্ত মহিলাকে ধারালো অস্ত্রের কোপ! পলাতক দুষ্কৃতীর খোঁজে পুলিশ

আক্রান্ত মহিলার দাবি, ঘুমন্ত অবস্থায় তাঁকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়েছেন কেউ এক জন। তবে তিনি কে, তা অন্ধকারে দেখতে পাননি।

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভীমপুর শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ২৩:১৬
Share: Save:

ঘুমন্ত এক মহিলার উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানোর অভিযোগ উঠল। স্থানীয়দের অভিযোগ, অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি রাতের অন্ধকারে ওই মহিলার বাড়িতে ঢুকে হামলা চালিয়েছেন। তবে সেই ব্যক্তি কে, তা নিয়ে স্পষ্ট কোনও ধারণা নেই কারও কাছেই। ঘটনাটি ঘটেছে নদিয়ার ভীমপুর থানা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার মধ্যরাতে এক মহিলার গোঙানির শব্দ শুনে ছুটে আসেন প্রতিবেশী এক মহিলা। সেই মহিলার বয়ান অনুযায়ী, তিনি যখন আক্রান্ত মহিলার বাড়িতে আসেন, তখন দেখেন অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি ছুটে পালাচ্ছেন। অন্ধকারে তাঁকে চিনতে পারেননি প্রতিবেশী ওই মহিলা। ঘরে ঢুকে দেখেন বিছানার উপর রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছেন আক্রান্ত মহিলা। তা দেখেই ওই প্রতিবেশী চিৎকার করে অন্যদের ডাকেন। তড়িঘড়ি আক্রান্ত ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়েরাই।

আক্রান্ত মহিলার দাবি, ঘুমন্ত অবস্থায় তাঁকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়েছেন কেউ এক জন। তবে তিনি কে, তা অন্ধকারে দেখতে পাননি। এমনকি, কেন তাঁর উপর হামলা চালানো হল, তা-ও বুঝতে পারছেন না ওই মহিলা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আক্রান্ত মহিলা এবং প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। দুষ্কৃতীর খোঁজে শুরু হয়েছে তল্লাশি। কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত সুপার সঞ্জয়কুমার মাকওয়ান জানান, অভিযোগ পাওয়ার পরেই ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। তারা পুরো বিষয়টি তদন্ত করে দেখছে।

অন্য বিষয়গুলি:

Crime News Crime Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE