Advertisement
১১ সেপ্টেম্বর ২০২৪
Body Recovered From RG Kar Medical College

মহিলা চিকিৎসকের দেহ উদ্ধার আরজি করে, কী ভাবে মৃত্যু স্পষ্ট নয়, পুলিশ কমিশনারও ঘটনাস্থলে

আরজি কর মেডিক্যাল কলেজের ইমার্জেন্সি বিল্ডিংয়ের চার তলা থেকে মহিলা চিকিৎসকের দেহ উদ্ধার। মৃত্যু নিয়ে তৈরি হয়েছে রহস্য। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল।

আরজি কর মেডিক্যাল কলেজের জরুরি বিভাগ।

আরজি কর মেডিক্যাল কলেজের জরুরি বিভাগ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৩:৩৮
Share: Save:

আরজি কর মেডিক্যাল কলেজের ইমার্জেন্সি বিল্ডিংয়ের চার তলা থেকে মহিলা চিকিৎসকের দেহ উদ্ধার। মৃত্যু নিয়ে তৈরি হয়েছে রহস্য। বৃহস্পতিবার অনকল ডিউটিতে ছিলেন ওই চিকিৎসক। শুক্রবার সকালে সেমিনার হল থেকে তাঁর দেহ উদ্ধার হয়। এই প্রতিবেদন প্রকাশের সময় পর্যন্ত এই নিয়ে মুখ খোলেননি হাসপাতাল কর্তৃপক্ষ। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল। ঘটনাস্থলে পৌঁছেছে ফরেনসিক দল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্নাতকোত্তর স্তরে দ্বিতীয় বর্ষে পড়াশোনা করতেন তিনি। বৃহস্পতিবারও ছিলেন ডিউটিতে। হাসপাতাল সূত্রে খবর, রাত ২টো পর্যন্ত ডিউটি করেছিলেন তরুণী চিকিৎসক। সঙ্গে ছিলেন আরও দুই জুনিয়র ডাক্তার। তাঁরা রাতে এক সঙ্গে খাওয়াদাওয়া করেন। এর পর তরুণী চিকিৎসক পড়াশোনার জন্য সেমিনার হলে চলে যান। শুক্রবার সকালে তাঁকে ডাকাডাকির পর সেই সেমিনার হলে তাঁর দেহ দেখতে পান। হাসপাতালের একটি সূত্র দাবি করেছে, তরুণীর শরীরে আঘাতের চিহ্ন ছিল। তাঁর পোশাকও ছিল অবিন্যস্ত।

কী ভাবে তাঁর মৃত্যু হয়েছে, তা নিয়ে এখনও স্পষ্ট করে কিছু জানায়নি পুলিশ। তাদের তরফে জানানো হয়েছে, ময়নাতদন্তের পরেই জানা যাবে মৃত্যুর আসল কারণ। খবর পেয়ে হাসপাতালে পৌঁছেছে মৃতার পরিবার। ডাক্তারি পড়ুয়া, জুনিয়র ডাক্তারদের একাংশের দাবি, হাসপাতালে নিরাপত্তা বৃদ্ধি করা হোক। সিসি ক্যামেরা বসানো হোক। তরুণী চিকিৎসকের মৃত্যুর বিচার বিভাগীয় তদন্তেরও দাবি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rg kar medical college
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE