Advertisement
০৬ জুলাই ২০২৪
Youth Lynched

ফুটপাত আটকানোর প্রতিবাদ করে প্রহৃত, ধৃত ৩

পুলিশ সূত্রের খবর, আক্রান্তের নাম মহম্মদ ইস্তিয়াক ওরফে ইদ্দু। বছর বত্রিশের ওই যুবক ওয়াটগঞ্জ থানা এলাকার ডেন্ট মিশন রোডের বাসিন্দা।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ০৭:৫৮
Share: Save:

ফুটপাত আটকে দাঁড়িয়ে থাকার প্রতিবাদ করায় এক যুবককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল ওয়াটগঞ্জ থানা এলাকার খিদিরপুরে। সোমবারের এই ঘটনায় মঙ্গলবার পুলিশে অভিযোগ দায়ের করেছে আক্রান্তের পরিবার। ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা রুজু করে শাহজাদ আলি, নওসাদ এবং মহম্মদ আব্বাস নামে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে সবাই জামিন পেয়েছেন।

পুলিশ সূত্রের খবর, আক্রান্তের নাম মহম্মদ ইস্তিয়াক ওরফে ইদ্দু। বছর বত্রিশের ওই যুবক ওয়াটগঞ্জ থানা এলাকার ডেন্ট মিশন রোডের বাসিন্দা। বাড়িতে রয়েছেন বাবা, মা ও বোন। ইদ্দুর মা হুসেনারা বেগম বুধবার জানান, তিনি ও তাঁর মেয়ে ছোটখাটো কাজ করলেও ইদ্দুর উপরেই নির্ভরশীল তাঁরা। খিদিরপুরের কার্ল মার্ক্স সরণিতে গাড়ি পার্কিংয়ের কাজে যুক্ত তিনি।

বাবা মহম্মদ মুস্তাক বুধবার ফোনে বলেন, ‘‘দুই মহিলা ফুটপাত দিয়ে হাঁটছিলেন। ওই তিন জন জায়গা দখল করে দাঁড়িয়ে ছিল। সরে যেতে বললে ওরা ছেলেকে বেধড়ক পেটাতে থাকে।’’ স্থানীয়েরা তাঁকে উদ্ধার করে প্রথমে পিজি ও পরে খিদিরপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, পুরনো বিবাদের জেরেও এমনটা হতে পারে। সব দিক খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Khidderpore Watganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE