Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Crime Against Woman

নাবালকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাটুলিতে মায়ের সঙ্গে থাকেন বছর কুড়ির ওই তরুণী। তরুণীর বাড়ির পাশে থাকে অভিযুক্ত। কাজের সূত্রে তরুণীর মা মাঝেমধ্যেই বাড়ির বাইরে যেতেন।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ০৫:৩৫
Share: Save:

বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে তরুণীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠল এক নাবালকের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে পাটুলি মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তরুণী। তদন্তে নেমে রাতেই ওই প্রতিবেশী নাবালককে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাটুলিতে মায়ের সঙ্গে থাকেন বছর কুড়ির ওই তরুণী। তরুণীর বাড়ির পাশে থাকে অভিযুক্ত। কাজের সূত্রে তরুণীর মা মাঝেমধ্যেই বাড়ির বাইরে যেতেন। লিখিত অভিযোগে তরুণী জানিয়েছেন, বাড়িতে কেউ না থাকলে বাড়িতে চলে আসত ওই নাবালক। মঙ্গলবার বিকেলে বাড়িতে তরুণী ছাড়া আর কেউ ছিলেন না। সেই সুযোগে ঢুকে অভিযুক্ত নাবালক তাঁকে ধর্ষণ করে বলে দাবি। তদন্তে জানা গিয়েছে, অভিযুক্ত নাবালকের বয়স ১৭ বছর। অভিযুক্তকে জুভেনাইল জাস্টিস বোর্ডে তোলা হবে।

লিখিত অভিযোগে তরুণী জানিয়েছেন, গত কয়েক মাসে ওই নাবালক একাধিক বার তাঁকে ধর্ষণ করেছে। পুলিশে অভিযোগ জানালে সে তরুণীকে দেখে নেওয়ার হুমকি দিত বলেও দাবি। পুলিশ জানিয়েছে, তরুণীর বয়ান রেকর্ড করার তোড়জোড় শুরু হয়েছে। তাঁর ডাক্তারি পরীক্ষাও করা হয়েছে। এক তদন্তকারী আধিকারিক বলেন, ‘‘অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তের সঙ্গে কথা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Patuli Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE