Advertisement
০৪ অক্টোবর ২০২৪
police

ব্যারাকপুরে ভোটের দায়িত্বে থাকা অজয় নন্দাকে কম্পালসারি ওয়েটিংয়ে পাঠাল নবান্ন

অজয়কে পাঠানো হয় সিআইএফ-এর এডিজি করে পাঠানো হয়। মে মাসের প্রথম সপ্তাহেই এই নির্দেশ দিয়েছিল নবান্ন।

নবান্নের নির্দেশে পুলিশে রদবদল।

নবান্নের নির্দেশে পুলিশে রদবদল। নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র
কলকাতা ও আসানসোল শেষ আপডেট: ০২ জুন ২০২১ ২১:৪৫
Share: Save:

রাজ্য পুলিশে ফের বড়সড় রদবদল। বিধানসভা ভোটের সময় ব্যারাকপুরের পুলিশ কমিশনার পদে থাকা অজয় নন্দকে কম্পালসরি ওয়েটিংয়ে পাঠানো হয়েছে। বুধবার বিকালে নবান্নের তরফে এ নিয়ে জারি করা হয়েছে বিজ্ঞপ্তি। অজয় অবশ্য সম্প্রতি ছিলেন রাজ্যের কাউন্টার ইনসার্জেন্সি ফোর্স (সিআইএফ)-এর এডিজি হিসাবে।

ভোটের সময় মনোজ বর্মাকে সরিয়ে অজয়কে ব্যারাকপুরের পুলিশ কমিশনার করেছিল নির্বাচন কমিশন। কিন্তু রাজ্যে তৃতীয় বার ক্ষমতায় আসার কিছু দিনের মধ্যেই পুলিশে রদবদলের নির্দেশ দেয় তৃণমূল সরকার। সেই পর্যায়ে মনোজকে ব্যারাকপুরের পুলিশ কমিশনার পদে ফিরিয়ে আনা হয়। অজয়কে পাঠানো হয় সিআইএফ-এর এডিজি করে পাঠানো হয়। মে মাসের প্রথম সপ্তাহেই এই নির্দেশ দিয়েছিল নবান্ন। তার মাস খানেকের মধ্যেই ফের রদবদল। অজয়কে এ বার সরাসরি পাঠিয়ে দেওয়া হয়েছে কম্পালসরি ওয়েটিংয়ে।

ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের ডেপুটি কমিশনার (সাউথ ডিভিশন) অবধেশ পাঠককে রেলওয়ে পুলিশের শিলিগুড়ির সুপারিন্টেন্ডেন্ট পদে বদলি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE