Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Hooghly

ঘুমন্ত বৌমাকে কাটারি দিয়ে কুপিয়ে খুন! শিশুর কান্নায় দৌড়ে এলেন প্রতিবেশীরা, ভদ্রেশ্বরে ধৃত শ্বশুর

স্থানীয় এবং পুলিশ সূত্রে খবর, মৃতার নাম মিঠু মিত্র। ভদ্রেশ্বর পুরসভার চার নম্বর ওয়ার্ডের পালপাড়া এলাকার বাসিন্দা। শনিবার সকালে তাঁকে খুন করা হয়।

Mithu Mitra

মৃতা মিঠু মিত্র। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভদ্রেশ্বর শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৪ ১৩:৩২
Share: Save:

ঘুমন্ত বৌমাকে কাটারি দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল শ্বশুরের বিরুদ্ধে। শনিবার এই ঘটনায় চাঞ্চল্য হুগলির ভদ্রেশ্বর পুরসভার চার নম্বর ওয়ার্ডে। ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় এবং পুলিশ সূত্রে খবর, মৃতার নাম মিঠু মিত্র। ভদ্রেশ্বর পুরসভার চার নম্বর ওয়ার্ডের পালপাড়া এলাকার বাসিন্দা। শনিবার সকালে নিজের ঘরে ঘুমিয়েছিলেন তিনি। স্বামী নীলাংশু মিত্র সকাল সকাল বাইরে বেরিয়েছিলেন। অভিযোগ, সেই সময় ঘরে ঢুকে বৌমাকে কুপিয়ে খুন করেন শ্বশুর হিমাংশু মিত্র।

খুনের সময় পাশের ঘরে ঘুমিয়ে ছিল মিঠুর ১০ বছরের মেয়ে। আচমকা তার চিৎকারেই প্রতিবেশীরা ছুটে যান মিত্র-বাড়িতে। তাঁরা রক্তাক্ত অবস্থায় ওই বধূকে উদ্ধার করে চন্দননগর হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অন্য দিকে, অভিযুক্তকেও হাতেনাতে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

যদিও খুনের কারণ এখনও স্পষ্ট হয়নি। প্রতিবেশীদের দাবি, সাংসারিক অশান্তি থাকতে পারে। কিন্তু, তাঁরা কখনও ঝগড়াঝাঁটি শোনেননি। অভিযুক্তের কঠোর শাস্তি দাবি করেছেন তাঁরা। মৃতার বাপের বাড়ির লোকজনও শ্বশুরের শাস্তি দাবি করেছেন। মৃতার মা নমিতা দাস বলেন, ‘‘রাতেও ফোনে কথা হয়েছে। কী থেকে কী হল, কিচ্ছু বুঝতে পারছি না। কিন্তু আমার মেয়েকে খুন করা হয়েছে। কেন মারা হল, জানি না।’’ পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইমামবাড়া হাসপাতালে পাঠিয়েছে। অভিযুক্ত এবং পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hooghly Bhadreshwar Murder Case arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE