Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
POCSO Case

জন্মদিনের অনুষ্ঠানে ডেকে কিশোরীর শ্লীলতাহানি, আপত্তিকর ছবি তোলার অভিযোগ, হাওড়ায় ধৃত পাঁচ

হাওড়ায় বছর ১৫-এর এক কিশোরীর শ্লীলতাহানির অভিযোগ। পরিবারের অভিযোগ, জন্মদিনের অনুষ্ঠানে ডেকে ওই কিশোরীর শ্লীলতাহানি করা হয়েছে। ঘটনায় ইতিমধ্যে পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪১
Share: Save:

আরজি কর-কাণ্ডে বিচারের দাবিতে যখন উত্তাল বাংলা, সেই তপ্ত আবহের মাঝেই ফের এক নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ। গত রবিবার বছর ১৫-এর কিশোরীর শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ। হাওড়ার ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে পাঁচ জনকে।

পুলিশ সূত্রে খবর, ওই কিশোরীকে গত রবিবার এক পরিচিতের জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল। অভিযোগ, সেখানেই তার শ্লীলতাহানি করা হয়। পরিবারের আরও অভিযোগ, সেখানে কিশোরীকে নেশা করিয়ে তার আপত্তিকর ছবিও তোলা হয়েছে। ইতিমধ্যে পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে চলছে তদন্ত।

আরজি করে চিকিৎসককে ধর্ষণ ও খুনের অভিযোগে যখন তোলপাড় হচ্ছে রাজ্য থেকে দেশ, ঠিক সেই সময়েই হাওড়ায় নির্যাতনের শিকার এক কিশোরী। আরজি কর-কাণ্ডের পরেও রাজ্যে একাধিক নারী নির্যাতনের অভিযোগ উঠে এসেছে। এমনকি কলকাতা শহরেও এক তরুণীকে মডেলিংয়ের নামে ডেকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। একের পর এক ঘটনার জেরে ফের নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Crime POCSO
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE