Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Balagarh Block

সরাসরি মুখ্যমন্ত্রী’তে আর্জি, মিলল রাস্তা

নিখিলের অভিযোগ ছিল, তাঁর সংসদ এলাকার আহমেদপুরে প্রায় পঞ্চাশটি পরিবারের জন্য ১ কিলোমিটার দীর্ঘ একটি রাস্তার প্রয়োজন।

—ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বলাগড় শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:১২
Share: Save:

‘সরাসরি মুখ্যমন্ত্রী’-তে আর্জি জানিয়ে দু’টি রাস্তার অনুমোদন হল বলাগড় ব্লকের দুই পঞ্চায়েতে। মাস দেড়েক আগে ওই পরিষেবায় ফোন করে নিজেদের অভিযোগ নথিভুক্ত করেন জিরাট পঞ্চায়েতের তৃণমূল সদস্যা নিখিল দেবনাথ এবং ডুমুরদহ নিত্যনন্দপুর ১ পঞ্চায়েতের উপপ্রধান শ্যামাপ্রসাদ রায় বন্দোপাধ্যায়। পথশ্রী প্রকল্পে রাস্তা দু’টি তৈরি হবে বলে শ্যামাপ্রসাদ জানান। হুগলি জেলা পরিষদের সভাধিপতি রঞ্জন ধাড়া জানান, দরপত্র প্রক্রিয়া চলছে। শীঘ্রই রাস্তা দু’টির কাজ চালু হবে।

নিখিলের অভিযোগ ছিল, তাঁর সংসদ এলাকার আহমেদপুরে প্রায় পঞ্চাশটি পরিবারের জন্য ১ কিলোমিটার দীর্ঘ একটি রাস্তার প্রয়োজন। ওই রাস্তার সংযোগ আহমেদপুর গ্রামীণ হাসপাতালের সঙ্গে। অথচ, দীর্ঘদিন ধরে রাস্তাটি হচ্ছে না। ‘সরাসরি’ মুখ্যমন্ত্রী’তে জানানোর পরে এই রাস্তার অনুমোদন মিলেছে। বরাদ্দ হয়েছে প্রায় ৪৫ লক্ষ টাকা।

ডুমুরদহ নিত্যানন্দপুর-১ পঞ্চায়েতের চণ্ডীগাছা গ্রামে সম্প্রতি কঠিন বর্জ্য ব্যবস্থাপনা প্রকল্প চালু হয়েছে। জমির আলপথ দিয়ে সেখানে যেতে হয়। আধলা ইট ও ইটগুঁড়ো দিয়ে আলপথটি কোনও রকমে তৈরি করা হয়েছে। এখানে দেড় কিলোমিটার রাস্তা তৈরি করতে বরাদ্দ হয়েছে প্রায় ৫৯ লক্ষ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE