Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Murder

যাত্রী প্রতীক্ষালয়ের সামনে পড়ে প্রৌঢ়ের গলাকাটা দেহ, চাঞ্চল্য় ছড়াল হুগলির গ্রামে

মঙ্গলবার সকালে সিমলাগড়ের কাছে যাত্রী প্রতীক্ষালয় থেকে উদ্ধার হয় এক প্রৌঢ়ের গলাকাটা দেহ। প্রথমে নিহতের পরিচয় জানা যায়নি। পরে জানা যায়, নিহতের নাম শাহনওয়াজ মণ্ডল।

প্রৌঢ়ের মৃতদেহ উদ্ধার।

প্রৌঢ়ের মৃতদেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পাণ্ডুয়া শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৫
Share: Save:

সাতসকালে প্রৌঢ়ের গলাকাটা মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল হুগলির পাণ্ডুয়ার সিমলাগড় এলাকায়। মঙ্গলবার সকালে সিমলাগড়ের যাত্রী প্রতীক্ষালয়ের সামনে ওই মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এর পর তাঁরা খবর দেন পুলিশকে। ঘটনাস্থলে পাণ্ডুয়া থানার পুলিশ গিয়ে উদ্ধার করেছে মৃতদেহ। তা পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

মঙ্গলবার সকালে সিমলাগড়ের কাছে যাত্রী প্রতীক্ষালয় থেকে উদ্ধার হয় এক প্রৌঢ়ের গলাকাটা দেহ। প্রথমে নিহতের পরিচয় জানা যায়নি। পরে জানা যায়, নিহতের নাম শাহনওয়াজ মণ্ডল (৫০)। তাঁর বাড়ি পূর্ব বর্ধমানের কালনার পাতিলপাড়া এলাকায়। সিমলাগড় স্টেশন সংলগ্ন এলাকায় ঘর ভাড়া নিয়ে থাকতেন শাহনওয়াজ। গত দেড় মাস ধরে ওই এলাকায় ছিলেন তিনি। তাঁর সঙ্গে থাকতেন স্ত্রী জেসমিনা এবং তাঁদের দুই মেয়ে। মঙ্গলবার বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে পাওয়া যায় শাহনওয়াজের গলাকাটা দেহ। পুলিশ সূ্ত্রে জানা গিয়েছে, ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে খুন করা হয়েছে শাহনওয়াজকে।

ঘটনার পর পুলিশ নিহতের তিন জন পরিচিতকে আটক করেছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কী কারণে শাহনওয়াজকে খুন করা হল, তা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য় ছড়িয়েছে। সোহরাব আলি নামে এক এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘মর্নিং ওয়াকে বেরিয়ে লোকজন দেখতে পান ওই মৃতদেহটি। তাঁরাই পুলিশে খবর দেন। এর পর পুলিশ এসে দেহটি উদ্ধার করেছে। এই প্রথম দেখলাম, সিমলাগড়ের মতো শান্ত এলাকায় এমন কাণ্ড ঘটল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE