Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Sikkim

সিকিমের রাস্তায় পিছলে গাড়ি পড়ল ৭০০ ফুট গভীর খাদে, মৃত বিন্নাগুড়ি ইউনিটের চার জওয়ান

ভারতীয় সেনাবাহিনী সূত্রে জানা গিয়েছে, মৃতেরা হলেন প্রদীপ পটেল, ডব্লু পিটার, নাইক গুরসেব সিংহ, সুবেদার কে থাঙ্গাপাণ্ডি। প্রদীপ ছিলেন গাড়ির চালক। তিনি মধ্যপ্রদেশের বাসিন্দা।

সিকিমের পাহাড়ি রাস্তায় খাদে পড়েছে গাড়ি।

সিকিমের পাহাড়ি রাস্তায় খাদে পড়েছে গাড়ি। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৭:০৭
Share: Save:

পাহাড়ি রাস্তায় পিছলে ৭০০ ফুট গভীর খাদে পড়ল সেনাবাহিনীর একটি গাড়ি। প্রাণ হারালেন চার জওয়ান। পশ্চিমবঙ্গের পেডং থেকে সিল্ক রুট ধরে জ়ুলুক যাচ্ছিল সেনাবাহিনীর গাড়িটি। সিকিমের পাকিয়ং জেলায় হয় এই দুর্ঘটনা।

ভারতীয় সেনাবাহিনী সূত্রে জানা গিয়েছে, মৃতেরা হলেন প্রদীপ পটেল, ডব্লু পিটার, নাইক গুরসেব সিংহ, সুবেদার কে থাঙ্গাপাণ্ডি। প্রদীপ ছিলেন গাড়ির চালক। তিনি মধ্যপ্রদেশের বাসিন্দা। পিটার মণিপুরের বাসিন্দা। গুরসেব হরিয়ানার এবং থাঙ্গাপাণ্ডি তামিলনাড়ুর বাসিন্দা। চালক-সহ চার জনই পশ্চিমবঙ্গের বিনাগুড়ি ইউনিটের সদস্য।

চলতি সপ্তাহের শুরুতে জম্মুতে সুঞ্জওয়ান সেনাঘাঁটি লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। তাতে আহত হয়েছেন এক জন জওয়ান। সেনা সূত্রে জানা গিয়েছে, ঘাঁটির বাইরে থেকে গুলি চালিয়েছিল জঙ্গিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gorge Car army
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE