Advertisement
২২ সেপ্টেম্বর ২০২৪
Congress

রাহুলকে ‘রাবণ’, বিক্ষোভে কংগ্রেস

কলকাতায় প্রদেশ কংগ্রেসের দফতর বিধান ভবন থেকে শুক্রবার মিছিল করে মৌলালি মোড়ে বিক্ষোভ দেখালেন দলের নেতা, কর্মী ও সমর্থকেরা।

Congress

কংগ্রেসের প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ। কলকাতায়। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ০৯:০৪
Share: Save:

রাহুল গান্ধীকে ‘রাবণ’ হিসেবে দেখিয়ে প্রচার করেছে বিজেপি। তাদের অভিযোগ, ভারতকে ধ্বংস করতে চাইছেন রাহুল! তার প্রতিবাদে পথে নেমে বিক্ষোভ দেখাল কংগ্রেস। কলকাতায় প্রদেশ কংগ্রেসের দফতর বিধান ভবন থেকে শুক্রবার মিছিল করে মৌলালি মোড়ে বিক্ষোভ দেখালেন দলের নেতা, কর্মী ও সমর্থকেরা। কংগ্রেস নেতাদের বক্তব্য, সন্ত্রাসবাদীদের হাতে দুই প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী ও রাজীব গান্ধী প্রাণ দিয়েছেন। তাঁদের উত্তরসূরি রাহুলকে ‘রাবণ’ বলে বর্ণনা করে বিজেপি নিজেদেরই চরিত্র চিনিয়ে দিচ্ছে। রাহুলকে বিজেপি ভয় পেয়েছে বলে কংগ্রেসের দাবি। প্রতিবাদ মিছিলে শামিল হয়েছিলেন প্রদেশ কংগ্রেস নেতা অসিত মিত্র, শুভঙ্কর সরকার, কৃষ্ণা দেবনাথ, মহম্মদ মোক্তার, প্রীতম ঘোষ, আশুতোষ চট্টোপাধ্যায়, মধ্য ও উত্তর কলকাতার জেলা সভাপতি সুমন পাল ও রানা রায়চৌধুরী প্রমুখ। মৌলালির মোড়ে বিক্ষোভে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুতুলও পুড়িয়েছেন কংগ্রেস কর্মী-সমর্থকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Rahul Gandhi BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE