Advertisement
১৬ অক্টোবর ২০২৪
POCSO Case

টাকা, খাবারের লোভ দেখিয়ে একাধিক বালিকাকে যৌন হেনস্থা! নরেন্দ্রপুরে পাকড়াও অভিযুক্ত

স্থানীয়দের অভিযোগ, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আগেও এ রকম অভিযোগ উঠেছে। এক নাবালিকাকে তিনি খাবারের লোভ দেখিয়ে বাড়িতে ডেকে যৌন নির্যাতন করেন বলে অভিযোগ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১৭:৪৪
Share: Save:

এলাকার একাধিক নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে এক প্রৌঢ়কে গ্রেফতার করল পুলিশ। দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানা এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, অভিযোগ পাওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই অভিযুক্ত ব্যক্তিকে পাকড়াও করা হয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, খাবার, টাকা ইত্যাদি দিয়ে কিশোরীদের যৌন হেনস্থা করতেন তিনি। এক নাবালিকার পরিবারের অভিযোগ জানিয়েছিল থানায়। তার ভিত্তিতেই এই গ্রেফতারি।

স্থানীয়দের অভিযোগ, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আগেও এ রকম অভিযোগ উঠেছে। এক নাবালিকাকে তিনি খাবারের লোভ দেখিয়ে বাড়িতে ডেকে যৌন নির্যাতন করেন বলে অভিযোগ। মেয়েটি অসুস্থ হয়ে পড়ার পর তার বাড়ির লোকজন বিষয়টি জানতে পারে। তাঁরা পুলিশের দ্বারস্থ হন। অভিযোগ পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই পুলিশ গ্রেফতার করে অভিযুক্তকে। তাঁর বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু হয়েছে।

নির্যাতিতার পরিবার জানিয়েছে, মঙ্গলবার রাত ৯টা নাগাদ নরেন্দ্রপুর থানায় গিয়ে তারা অভিযোগ দায়ের করে। বুধবার বেলা ১২টা পর্যন্ত আরও দুটি অভিযোগ জমা হয় অভিযুক্তের বিরুদ্ধে। বুধবারই ধৃতকে বারুইপুর আদালতে হাজির করানো হয়। পুলিশ সূত্রে খবর, ‘নির্যাতিতা’ দুই নাবালিকার শারীরিক পরীক্ষা করানো হচ্ছে। অভিযুক্ত অবশ্য সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘‘আমায় ফাঁসানো হচ্ছে।’’ কিন্তু কারণ দর্শাননি। এলাকাবাসী তাঁর কঠোর শাস্তি দাবি করেছেন। এই মামলা প্রসঙ্গে বারুইপুর পুলিশ জেলার ডিএসপি (অপরাধ) ফয়জল বিন আহমেদ বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে। এই পর্যন্তই।’’

অন্য বিষয়গুলি:

POCSO Case Narendrapur Police station arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE