Advertisement
২৩ অক্টোবর ২০২৪
Bike Thief Arrested

জুয়ার টাকা জোগাড়ে বাইক চুরি, ধৃত যুবক

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, চলতি মাসে উত্তর কাশীপুর থেকে একটি মোটরবাইক চুরি যায়।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

—প্রতিনিধিত্বমূলক ছবি। Sourced by the ABP

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৪ ০৮:৩৯
Share: Save:

তার নেশা জুয়া খেলা। সেই জন্য দরকার টাকা। আর সেই টাকা জোগাড় করার জন্যই সে বেছে নিয়েছিল মোটরবাইক চুরির পথ। ভাঙড়ের উত্তর কাশীপুর থানার পুলিশ এক মোটরবাইক চোরকে গ্রেফতার করে এই তথ্য জানতে পেরেছে।

পুলিশ সূত্রের খবর, ধৃতের নাম কাশেম গাজি। বাড়ি উত্তর ২৪ পরগনার মিনাখাঁয়।
শনিবার তাকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছে সে। তাকে জিজ্ঞাসাবাদ করে সোমবার পর্যন্ত ভাঙড় এলাকার ছ’টি মোটরবাইক চুরির কিনারা
করেছে পুলিশ। সেগুলি উদ্ধারও করা হয়েছে।

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, চলতি মাসে উত্তর কাশীপুর থেকে একটি মোটরবাইক চুরি যায়। এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখার সময়ে তদন্তকারীরা দেখেন, অভিযুক্তের হাতে একটি নির্দিষ্ট রঙের হেলমেট রয়েছে। এ ছাড়া, তার হাতে রয়েছে চেক নকশার একটি রুমাল। এক তদন্তকারী জানান, এর পরে শনিবার উত্তর কাশীপুর থানার পুলিশ টহল দেওয়ার সময় কাশেমকে দেখতে পায়। তার হাতে ছিল ওই রুমাল এবং হেলমেট। এর পরেই তাকে গ্রেফতার করা হয়। জেরার মুখে সে মোটরবাইক চুরির কথা স্বীকার করে নিয়ে জানায়, জুয়া খেলার জন্যই সে এই কাজ করেছে।

পুলিশ জানায়, অভিযুক্ত তারের সাহায্যে মোটরবাইকের লক খুলে ফেলত অনায়াসে।
পরে সেই সব বাইক গ্রামের প্রভাবশালী লোকেদের কাছে চলে যেত। বিপদে পড়েছে, টাকার দরকার বলে সে তিরিশ থেকে চল্লিশ হাজার টাকায় বাইক বিক্রির রফা করত। অগ্রিম বাবদ দশ থেকে পনেরো হাজার টাকা চাইত সে। জানাত, মোটরবাইকের নথি দিয়ে সে বাকি টাকা নিয়ে যাবে। এর পরে আর সে টাকা নিতে যেত না, কারণ তার কাছে চুরির মোটরবাইকের কোন বৈধ নথি থাকত না।

অন্য বিষয়গুলি:

Bike Theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE