Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
coffee on car

কানের কাছে বাজল হর্ন, রেগেমেগে গরম কফি ছুড়ে মারলেন তরুণী!

কথা বলায় ব্যাঘাত ঘটায় রেগে গিয়ে কাপ থেকে কফি ছুড়ে মারেন গাড়ির কাচে।

Woman splash coffee on a car in Dubai while crossing road

দুবাইয়ের রাস্তায় তরুণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৫:৫১
Share: Save:

রাস্তা পার হচ্ছিলেন এক তরুণী। সতর্ক করার জন্য গাড়ির চালক হর্ন দেওয়ায় রেগেমেগে গাড়ির উইন্ডস্ক্রিনেই গরম কফি ছুড়ে মারলেন ওই তরুণী। সম্প্রতি ইনস্টাগ্রামে এক ভিডিয়োয় দেখা গিয়েছে মজার এই দৃশ্য। দুবাইয়ের রাস্তায় ঘটে যাওয়া এই ভিডিয়ো ২৮ লক্ষ বার দেখা হয়েছে সমাজমাধ্যমে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

ভিডিয়োয় দেখা যাচ্ছে চোখে রোদচশমা পরা একজন সুবেশা তরুণী এক হাতে কফির কাপ নিয়ে ফোনে কথা বলতে বলতে রাস্তা পার হচ্ছেন। সেই মূহূর্তে নীল রঙের একটি ঝাঁ-চকচকে বিলাসবহুল বিদেশি গাড়ি সামনে এসে পড়ে ওই তরুণীর। তরুণীকে দেখে হর্ন দেন চালক। আর তাতে ফোনে মগ্ন তরুণী চমকে ওঠেন।

কথা বলায় ব্যাঘাত ঘটায় রেগে গিয়ে কাপ থেকে কফি ছুড়ে মারেন গাড়ির কাচে। গাড়ির কাচ ভরে যায় সাদা তরলে। তরুণীর এই আচরণে রেগে যান চালকও। কিন্তু তাতে পাত্তা না দিয়েই দিব্বি গটগটিয়ে রাস্তা পেরিয়ে চলে যান ওই তরুণী। ভিডিয়োটি পোস্ট হওয়া মাত্র মজার মজার মন্তব্য করেছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা। তবে অনেকেই বলেছেন, ভিডিয়োটি ইচ্ছাকৃত ভাবে তৈরি করা হয়েছে সমাজমাধ্যমে নজর কাড়ার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dubai tour Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE