Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
shredded skin of snake

শোয়ার ঘরে পড়ে বিশাল সাপের খোলস, উৎস খুঁজতে গিয়ে চোখ কপালে উঠল যুবকের

সাপটিকে খুঁজতে গিয়ে দেখেন ঘরের মধ্যেই রয়েছে সেটি। আলমারির পিছন থেকে টেনে বার করে আনেন খোলস সমেত সাপটিকে।

Giant snake found in a bedroom with shredded skin, video went viral

সাপের খোলস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১১:০১
Share: Save:

শোয়ার ঘরের বিছানার পাশে পড়ে সাপের সদ্য ছেড়ে যাওয়া লম্বা খোলস। সন্ধান করতে সাপবাবাজিকে পাওয়া গেল ঘরের মধ্যেই। ছোট একটি আলমারির পিছনে ঘাপটি মেরে শুয়ে ছিল সাপটি। সেখানে পাওয়া গেল আরও কিছু খোলস। সম্প্রতি ইনস্টাগ্রামে এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। জোয়ি জোসেলসন নামের অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। ভিডিয়ো দেখে গা শিরশিরে অনুভূতি তৈরি হতে বাধ্য (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভিডিয়োয় দেখা গিয়েছে, অন্ধকার ঘরে টর্চ জ্বেলে জোয়ি ঘরে ঢুকে দেখেন তাঁর বিছানার পাশে সাপের সাদা রঙের খোলস পড়ে আছে। সাপটিকে খুঁজতে গিয়ে দেখেন ঘরের মধ্যেই রয়েছে সেটি। আলমারির পিছন থেকে টেনে বার করে আনেন খোলস সমেত সাপটিকে। কুচকুচে কালোর উপর হলুদ ছোপের বিশাল সাপটিকে বার করে নিজের গায়ে জড়াতে দেখা গিয়েছে জোয়িকে। ভিডিয়োটি ইনস্টাগ্রামে ইতিমধ্যেই আট লক্ষ বার দেখা হয়েছে। জোয়ি জোসেলসন পেশায় নৌসেনার পারমাণবিক প্রযুক্তিবিদ। এ ছাড়া নিজেকে তিনি সরীসৃপপ্রেমী বলতেও ভালবাসেন। তবে তিনি এই সাপটিকে পুষতে চান না বলেই ভিডিয়োটিতে বলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snake Viral Instagram Reptile
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE